Bangladesh Pratidin

প্রকাশ : ২৩ জুন, ২০১৮ ০৬:৩৬ অনলাইন ভার্সন
আপডেট : ২৩ জুন, ২০১৮ ১০:১২
সিরাজগঞ্জে কথিত বন্দুকযুদ্ধে মাদক বিক্রেতা নিহত
সিরাজগঞ্জ প্রতিনিধি:
সিরাজগঞ্জে কথিত বন্দুকযুদ্ধে মাদক বিক্রেতা নিহত
প্রতীকী ছবি

সিরাজগঞ্জে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে জাহাঙ্গীর হোসেন (৩২) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। বন্দুকযুদ্ধ চলাকালে তিন পুলিশ সদস্য আহত হয়েছে বলে পুলিশ দাবি করেছে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে একটি রিভলবার, ৪ রাউন্ড গুলি, ১০৫ পিস ইয়াবা ও ২৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। 

শনিবার ভোররাত ৩টার দিকে সিরাজগঞ্জ পৌর এলাকার মাহমুদপুর মাঠে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত জাহাঙ্গীর মাহমুদপুর রেলওয়ে কলোনী মহল্লার মৃত হাতেম আলীর ছেলে। আহত সদর থানার উপ-পরিদর্শক জয়দেব কুমারসহ ২ কনস্টেবলকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ দাউদ জানান, মাহমুদপুর মাঠে মাদকের লেনদেন হচ্ছে এমন গোপন সংবাাদের ভিত্তিতে রাত ২টার দিকে অভিযান চালানো হয়। অভিযান চলাকালে সংঘবদ্ধ মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। প্রায় ১৭ মিনিট বন্দুকযুদ্ধের পর এক পর্যায়ে মাদক বিক্রেতারা পিছু হটে। পরে ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় মাদক ব্যবসায়ী জাহাঙ্গীরকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় উপ-পরিদর্শক জয়দেব কুমার ও শহিদুল এবং আমিনুল নামে দুই কনস্টেবল আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি রিভলবার, ৪ রাউন্ড গুলি, ১০৫ পিস ইয়াবা ও ২৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। ওসি আরও জানান, নিহত জাহাঙ্গীর হোসেনের নামে সদর থানায় সাতটি মাদক মামলা রয়েছে। 


বিডি প্রতিদিন/২৩ জুন ২০১৮/আরাফাত/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow