Bangladesh Pratidin

প্রকাশ : ১২ জুলাই, ২০১৮ ১৯:৪৭ অনলাইন ভার্সন
ত্রিশালে হত্যার বিচার দাবিতে মানববন্ধন
ময়মনসিংহ প্রতিনিধি:
ত্রিশালে হত্যার বিচার দাবিতে মানববন্ধন

ময়মনসিংহের ত্রিশালে মঠবাড়ী ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবদুল মতিনকে গলা কেটে হত্যার প্রতিবাদে ত্রিশালে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে স্থানীয় মুক্তিযোদ্ধারা। আজ বৃহস্পতিবার বিকেলে হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে উপজেলা পরিষদ চত্ত্বরে এ কর্মসূচি পালিত হয়।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আনোয়ার হোসেন, সহকারি কমান্ডার কামাল পাশা, যুদ্ধকালীন কমান্ডার হারুন অর রশীদ, জেলা মুক্তিযোদ্ধা পুনর্বাসন সংস্থার সভাপতি নুরুল মোমেন, ত্রিশাল উপজেলার সাবেক ডেপুটি কমান্ডার আবদুল মান্নান, সাবেক কমান্ডার মোজাহিদুল ইসলাম ভোলা, সাবেক সহকারী কমান্ডার ছাইদুল হক, মজিবুর রহমান, সোয়েব আলী, আবদুল হক প্রমুখ।
  
উল্লেখ্য, গত ৩ জুলাই রাতে দুর্বৃত্তরা ওই মুক্তিযোদ্ধাকে গলা কেটে হত্যা করে লাশ ফেলে রাখে মাছ চাষের পুকুরে। পরদিন পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে সন্ধ্যায় রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন করে। এরপর নিহত মুক্তিযোদ্ধার ছেলে মাহমুদুল হাসান বাদী হয়ে ত্রিশাল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এখনো ওই নৃশংস হত্যাকান্ডের ঘটনার কোন রহস্য উদ্ঘাটন বা ঘটনার সঙ্গে জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow