Bangladesh Pratidin

প্রকাশ : ১২ জুলাই, ২০১৮ ২২:৪৪ অনলাইন ভার্সন
বাকেরগঞ্জে নিখোঁজের একদিন পর লাশ উদ্ধার
নিজস্ব প্রতিবেদক, বরিশাল:
বাকেরগঞ্জে নিখোঁজের একদিন পর লাশ উদ্ধার

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার কবাই ইউনিয়নের শিয়ালঘুনি মাধ্যমিক বিদ্যালয়ের খুটির সাথে বাঁধা অবস্থায় নিজাম উদ্দিন তালুকদার (৪০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহত নিজামের দুই সহোদর ভাই লিংকন তালুকদার ও সাইফুল তালুকদারকে আটক করেছে পুলিশ। নিহত নিজাম শিয়ালঘুনির বাসিন্দা মৃত শাহ আলম তালুকদারের ছোট ছেলে।

নিহতের স্ত্রী হ্যাপী বেগম জানান, চার মাসের শিশু সন্তানকে নিয়ে তিনি তার বাবা বাড়ি পটুয়াখালীর বাউফলের ধুলিয়ায় বেড়াতে গিয়েছিলেন। গত বুধবার রাতে লিংকন মোবাইল করে তাকে জানায় তার ভাই নিজামকে পাওয়া যাচ্ছে না। খবর পেয়ে তিনি বাড়ি চলে আসেন। এরপর আজ শিয়ালঘুনি মাধ্যমিক বিদ্যালয়ের খুঁটির সাথে নিজামকে বাঁধা অবস্থায় দেখতে পেয়ে এলাকাবাসী তাদের খবর দেয়। সেখানে গিয়ে নিজামের লাশ দেখতে পান। এরপর পুলিশ লাশ উদ্ধার করে। 

পারিবারিক সূত্র জানায়, নিজাম ১৪ মাস আগে প্রবাস জীবন কাটিয়ে দেশে ফিরে কৃষি কাজে মনোনিবেশ করেন। এক মাস আগে তার স্ত্রীর চার ভরি স্বর্ণাংকার চুরি হয়। এ জন্য লিংকনকে দোষারোপ করা হয়। এ ঘটনায় সালিসী বৈঠকও হয়। এই চুরির ঘটনা নিয়ে ভাইদের মধ্যে বিরোধ চলছিল। এর জের ধরে এ হত্যাকান্ড সংঘটিত হতে পারে বলে ধারণা পুলিশের। 

বাকেরগঞ্জ থানার ওসি মো. মাসুদুজ্জামান জানান, খবর পেয়ে নিজামের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এই হত্যাকান্ডে জড়িত সন্দেহে নিহতের দুই ভাইকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় মামলা দায়ের সহ আইনগত ব্যবস্থা নেওয়ার কথা বলেন ওসি।

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow