৬ জুলাই, ২০২৪ ১৯:৫৪

গুরুদাসপুরে মাদকসেবী ও মাদকবিক্রেতাদের বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন

নাটোর প্রতিনিধি

গুরুদাসপুরে মাদকসেবী ও মাদকবিক্রেতাদের 
বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন
নাটোরের গুরুদাসপুরে পাইকপাড়া ও গজেন্দ্র চাপিলার মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের বিরুদ্ধে মানববন্ধন করেছে মহারাজপুর এলাকার সর্বস্তরের জনসাধারণ। শনিবার বিকেলে উপজেলার চাপিলা ইউনিয়নের মহারাজপুর মুক্তবাজারে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে অংশগ্রহণ করেন এলাকার প্রায় তিন শতাধিক মানুষ। 
স্থানীয় সূত্রে জানাযায়, মহারাপুর গ্রামের পার্শ্ববর্তী মহল্লা পাইকপাড়া ও গজেন্দ্র চাপিলার কিছু মাদক ব্যবসায়ী ও মাদকসেবীরা দীর্ঘদিন যাবৎ মহারাজপুর গ্রামের বিভিন্ন স্থানে মাদক সেবন ও মাদক বিক্রি করে আসছে। এলাকাবাসী বিভিন্নভাবে চেষ্টা করেও তাদের রুখতে পারেনি। প্রশাসনের সহযোগিতা কামনা করে এলাকার সর্বস্তরের জনসাধারণ মানববন্ধন করেছে। 
 
মাদকবিরোধী কমিটির উপদেষ্ঠামন্ডলীর সভাপতি স্থানীয় মসজিদের ইমাম মাওলানা আব্দুল জব্বার জানান, মহারাজপুর গ্রামে এখন হাত বাড়ালেই পাওয়া যায় মাদক। যুবসমাজ নষ্ট হয়ে যাচ্ছে। এভাবে চলতে থাকলে একসময় ভয়াবহ আকার ধারন করবে মাদকে। প্রশাসনেরও তেমন কোন অভিযান নেই এসকল এলাকায়। দ্রুত সময়ের মধ্যে প্রশাসনের অভিযান দিয়ে মাদক বিক্রেতা ও মাদকসেবীদের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করা দরকার।
 
এ বিষয়ে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মোঃ উজ্জল হোসেন বলেন, মাদকবিরোধী অভিযান অব্যাহত রয়েছে। ওই এলাকাতে নজরদারি বাড়ানো হবে।
 
বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর