শিরোনাম
১ আগস্ট, ২০২৪ ১৭:০৪

শোকাবহ আগস্ট উপলক্ষে নোবিপ্রবিতে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ

নোয়াখালী প্রতিনিধি

শোকাবহ আগস্ট উপলক্ষে নোবিপ্রবিতে
জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ

শোকাবহ আগস্ট ও স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৯তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে আজ বৃহস্পতিবার নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে। নোবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মোঃ দিদার-উল-আলমের নেতৃত্বে এ সময় উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাকী ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. বিপ্লব মল্লিক। এ সময় আরও উপস্থিত ছিলেন নোবিপ্রবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মোঃ আনিসুজ্জামান, নোবিপ্রবি রেজিস্ট্রার মোহাম্মদ জসীম উদ্দিন, অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ইবনে ওয়াজিদ ইসলাম ইমনসহ বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, ইনস্টিটিউটের পরিচালকবৃন্দ, প্রভোস্টবৃন্দ, বিভাগের চেয়ারম্যানবৃন্দ, শিক্ষক সমিতি ও অফিসার্স এসোসিয়েশনের নেতৃবৃন্দ ও শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

এর আগে শোকাবহ আগস্টের প্রথম প্রহরে ৩১ জুলাই রাত ১২টা ১ মিনিটে নোবিপ্রবিতে প্রদীপ প্রজ্জ্বলন ও নিষ্প্রদীপকরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়। দিনের অন্যান্য কর্মসূচির মধ্যে রয়েছে বিশ্ববিদ্যালয়ে কালো পতাকা উত্তোলন ও কালো ব্যাজ ধারণ।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর