শিরোনাম
১০ আগস্ট, ২০২৪ ২০:২২

গাজীপুরে বৈষম্যবিরোধী আন্দোলনকারীদের পাশে প্রশাসনের কর্মকর্তারা

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরে বৈষম্যবিরোধী আন্দোলনকারীদের পাশে প্রশাসনের কর্মকর্তারা

বৈষম্য বিরোধী আন্দোলনকারী ছাত্রদের সমাজসেবামূলক কার্যক্রমকে উৎসাহ প্রদানের লক্ষ্যে তাদের পাশে দাঁড়ান প্রশাসনের কর্মকর্তারা। শনিবার বিকেলে গাজীপুরের জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম, ১৪ ফিল্ড আর্টিলারি রেজিমেন্টের সেকেন্ড ইন কমান্ড মেজর আসিফ, গাজীপুরের পুলিশ সুপার কাজী শফিকুল আলম উপস্থিত হয়ে ছাত্রদের কাজের সহযোগিতা ও কাজের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এসময় জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাগণ, বাংলাদেশ সেনাবাহিনীর কর্মকর্তাগণ সহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

 
জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, গাজীপুর শহরের মুক্তমঞ্চে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে সংশ্লিষ্ট ছাত্র-ছাত্রীদের সঙ্গে সাক্ষাতকালে জেলা প্রশাসক তাদের সার্বিক কর্মকাণ্ডের প্রশংসা করেন। এসময় তিনি ছাত্র-ছাত্রীদের নিজেদের সুরক্ষা নিশ্চিত করে কাজ করতে পরামর্শ প্রদান করেন। তিনি আরও উল্লেখ করেন, জেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী সর্বদাই ছাত্র-ছাত্রীদের পক্ষে আছে এবং ভবিষ্যতেও তাদেরকে সঙ্গে নিয়েই কাজ করবে। জেলা প্রশাসক উপস্থিত সাংবাদিকবৃন্দকে ছাত্র-ছাত্রীদের ভালো কাজগুলো প্রচার করে উৎসাহ প্রদানের জন্য আহ্বান জানান।  

উল্লেখ্য, গাজীপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে ছাত্র-ছাত্রীদের কাজের সুবিধার্থে এবং কষ্ট লাঘবে ৩০টি লেজার লাইট পয়েন্টার, ১০০টি বাঁশি, ৩০০ প্যাকেট স্যালাইন, ৬০ লিটার রঙ, ৬০টি রঙ করার ব্রাশ ও আনুষঙ্গিক সরঞ্জাম, ১০০ টি টুপি এবং পর্যাপ্ত পরিমাণ পানি সরবরাহ করা হয়।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর