শিরোনাম
১০ আগস্ট, ২০২৪ ২১:১৬

ঝালকাঠিতে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে দুই যুবদল নেতা বহিষ্কার

ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠিতে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে দুই যুবদল নেতা বহিষ্কার

ঝালকাঠিতে জেলা যুবদলের আহ্বায়কসহ ৩ বিএনপি-যুবদল নেতাকে বহিষ্কার করেছে দল। জেলা যুবদলের আহ্বায়ক মো. শামীম তালুকদার ও নলছিটি উপজেলা যুবদলের আহ্বায়ক মো. সালাউদ্দিন শাহীনকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় কমিটি। শুক্রবার রাতে যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির দপ্তর সম্পাদক এম এন ইসলাম সোহেল স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগে ঝালকাঠি জেলা যুবদলের আহ্বায়ক মো. শামীম তালুকদার ও নলছিটি উপজেলা যুবদলের সদস্য সচিব পলাশ সজ্জনকে প্রাথমিক সদস্য পদসহ দল থেকে বহিষ্কার করা হয়েছে। দলীয় শৃঙ্খলা বঙ্গের অভিযোগে সদর উপজেলা বিএনপির সহ প্রচার সম্পাদক মো. বাহাদুর গাজীকে দলে প্রাথমিক সদস্যপদসহ দলীয় পদ থেকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। 

জেলা বিএনপির আহবায়ক কমিটির (দপ্তরের দায়িত্বে থাকা) সদস্য মিজানুর রহমান মুবিন শনিবার রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানান। জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি আবদুল মোনায়েম মুন্না ও সাধারণ সম্পাদক মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন ইতোমধ্যে এ সিদ্ধান্ত কার্যকর করেছেন।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর