২৬ আগস্ট, ২০২৪ ১৭:৫৮

ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলার প্রতিবাদে বগুড়ায় মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলার প্রতিবাদে বগুড়ায় মানববন্ধন

ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলার প্রতিবাদে বগুড়ার শেরপুরে সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। সোমবার বেলা ১২টায় জাতীয় সাংবাদিক সংস্থা উপজেলা শাখার উদ্যোগে শহরের স্থানীয় বাস স্ট্যান্ডে এই কর্মসূচি পালন করা হয়। কর্মসূচিতে বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, আদিবাসী ইউনিয়ন, জমিয়াতুল মোর্দারেসীন, ইসলামী ছাত্রশিবিরের পাশাপাশি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের পক্ষ থেকে একাত্মতা ঘোষণা করে বক্তব্য রাখেন।

জাতীয় সাংবাদিক সংস্থার উপজেলা কমিটির সভাপতি আব্দুল আলীমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও দৈনিক কালেরকণ্ঠের শেরপুর প্রতিনিধি আইয়ুব আলীর সঞ্চালনায় ঘন্টাব্যাপি চলা ওই কর্মসূচিতে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ দবিবুর রহমান, জেলা জমিয়াতুল মোর্দারেসীনের সভাপতি অধ্যক্ষ আব্দুল হাই বারী, উপজেলা জাময়াতের সেক্রেটারি নাজমুল হক, উপজেলা বিএনপির নেতা তৌহিদুজ্জামান পলাশ, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুস সাত্তার, শেরপুর পৌর শাখা শিবিরের সভাপতি রবিন হাসান, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক আব্দুল্লাহ সাদিক, প্রত্যয় ইসলাম, তৌকির আহম্মেদ, আদিবাসী ইউনিয়নের নেতা সবিতা রানী, শেরপুর প্রেসক্লাবের সভাপতি নিমাই ঘোষ, সহ-সভাপতি সবুজ চৌধুরী, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, উপজেলা প্রেসক্লাবের সভাপতি দীপক কুমার সরকার, সাধারণ সম্পাদক শুভকুণ্ডু, বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি আবু বকর সিদ্দিক, সাংবাদিক উন্নয়ন সোসাইটির সভাপতি শহিদুল ইসলাম শাওন, শেরপুর থানা প্রেসক্লাবের সভাপতি আব্দুল হান্নান রোকন, সাংবাদিক জাহাঙ্গীর ইসলাম, জাহিদ হাসান, বাঁধন কর্মকার কৃষ্ণ, রাশেদ আহমেদ, আল ইমরান, আপেল মাহমুদ আশকারী, ইফতেখার আলম, রুহুল আমিন, তোফাজ্জল হোসেন, ওমর ফারুক, আব্দুল হামিদ, শাকিল আহমেদ, তোফায়েল আহমেদ, আব্দুল রাজ্জাক প্রমুখ বক্তব্য রাখেন। 
সমাবেশে বক্তারা ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে হামলাকারীদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। একইসঙ্গে শেরপুর প্রেসক্লাবসহ দেশব্যাপী গণমাধ্যমকর্মীদের ওপর হামলারও তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান বক্তারা। সাংবাদিক সংস্থা আয়োজিত এই কর্মসূচিতে কয়েকশ’ সাধারণ মানুষও উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর