৩ সেপ্টেম্বর, ২০২৪ ১৯:৩১

স্কুলছাত্রীকে শ্লীলতাহানি করায় যুবক কারাগারে

দিনাজপুর প্রতিনিধি:

স্কুলছাত্রীকে শ্লীলতাহানি করায় যুবক কারাগারে

স্কুলছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে দিনাজপুরের খানসামায় শাকিল ইসলাম (২২) নামে এক যুবককে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার দুপুরে খানসামা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আশিক আহমেদ এ দণ্ডাদেশ প্রদান করেন। 

দন্ডপ্রাপ্ত শাকিল ইসলাম (২২) খানসামা উপজেলার দুহশুহ গ্রামের মো. ফয়েজউদ্দিনের ছেলে। নির্যাতিত ছাত্রী স্থানীয় একটি বিদ্যালয়ের শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকালে শাকিল ইসলাম ওই ছাত্রী বিদ্যালয়ে যাওয়ার সময় পথিমধ্যে তার শরীরে হাত দেয়। এসময় ওই স্কুলছাত্রী চিৎকার করলে আশেপাশের লোকজন ঘটনাস্থলে ছুঁটে আসে এবং শাকিলকে আটক করে। 

খানসামা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আশিক আহমেদ বলেন, উপজেলার খামারপাড়া ইউনিয়নে স্কুলগামী এক শিক্ষার্থীকে উত্যক্ত করার অপরাধে দণ্ডবিধি ১৮৬০ এর ৫০৯ ধারায় অভিযুক্ত বখাটে শাকিলের স্বীকারোক্তিতে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাহারুল ইসলাম জানান, এক স্কুলছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে শাকিল ইসলাম নামে এক যুবককে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে ১মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। মঙ্গলবার বিকালে তাকে দিনাজপুর কারাগারে পাঠানো হয়েছে।


বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর