৩ সেপ্টেম্বর, ২০২৪ ১৯:৩৩

বগুড়ায় জামায়াতের আর্থিক সহায়তা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়ায় জামায়াতের আর্থিক সহায়তা

বগুড়ায় বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে গিয়ে গুলিবিদ্ধ হয়ে নিহত শিমুল মন্ডল মতিন এর পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। মঙ্গলবার বিকেলে শহরের বৃন্দাবন পাড়ায় বাংলাদেশ জামায়াতে ইসলামী বগুড়া শহর শাখা এ আর্থিক সহায়তা প্রদান করে। 

ফুলবাড়ি সাংগঠনিক থানা আমীর এ্যাডভোকেট শাহিন মিয়ার সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামী বগুড়া শহর আমীর অধ্যক্ষ আবিদুর রহমান সোহেল। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, শহীদ শিমুলের মত আরো অনেকে তাদের বুকের রক্ত দিয়ে এদেশ নতুন করে স্বাধীন করেছেন। বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে স্বৈরাচার শেখ হাসিনা সরকার দেশ ত্যাগ করতে বাধ্য হয়েছে। আমাদের অনেক নেতাকর্মীদের উপর জুলুম-নির্যাতন করা হয়েছে। আমরা এই দেশে আর কোন স্বৈরশাসন প্রতিষ্ঠা হতে দেব না। তিনি আরো বলেন, নিহত শিমুল একজন জামায়াতের কর্মী ছিলেন। তার পরিবারকে আমরা কিছুই দিতে পারবো না। জামায়াতে আমীর যা দিয়েছেন সেই উপহারটি দিতে এসেছি। শহীদ শিমুল কোন দিন মরবে না। চিরদিন ইতিহাসের পাতায় বেঁচে থাকবেন। 

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া শহর শাখার নায়েবে আমীর আলমগীর হুসাইন, সেক্রেটারী আ.স.ম আব্দুল মালেক। এসময় উপস্থিত ছিলেন শ্রমিক কল্যাণ সভাপতি আজগর আলী, থানা নায়েবে আমীর আবু বক্কর সিদ্দিক, থানা সহ সেক্রেটারী নামিরুল হক প্রমুখ। 
পরে নিহত শিমুল মন্ডল মতিন এর পরিবারকে দুই লাখ টাকা আর্থিক সহায়তা প্রদান করেন শহর জামায়াতের নেতৃবৃন্দরা। শেষে নিহত শিমুল মন্ডল মতিন এর রুহের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। 

 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর