৬ সেপ্টেম্বর, ২০২৪ ১৯:৪৭

‘এখন শিল্পাঞ্চলে বিশৃঙ্খলার চেষ্টা চলছে’

ফেনী প্রতিনিধি

‘এখন শিল্পাঞ্চলে বিশৃঙ্খলার চেষ্টা চলছে’

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেন, কয়েকদিন আগে একজন বলেছিল অমুকের মেয়ে পালায় না। কিন্তু দুইদিনের মাথায় পালায় গেছে। হেলিকপ্টারে করে পালিয়ে উনাদের যে প্রভু তাদের কাছে চলে গেছে। ওখান থেকে এখন বসে বসে নতুন নতুন বয়ান দিচ্ছে।

শুক্রবার ফেনীর ফুলগাজী ও ছাগলনাইয়ায় বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাহিদ হোসেন বলেন, উনার (শেখ হাসিনা) বয়ান দেওয়ার পর মুহুরী নদী দিয়ে পানি এসেছে। এই নদী দিয়ে কখনও আপনারা ১০ ফুট উচুঁতে পানি দেখেছেন। এবার কেন হলো। কারণ ভারত যাওয়ার পরও দুষ্টুমি কমায় নাই। মানুষকে কষ্ট দেওয়া বন্ধ করে নাই। আগে গুম-খুন করতো, হত্যা করতো, মামলা দিতো, পঙ্গু বানাতো আর লুটপাট করতো। এখন সেখানে বসে স্লুইস গেট খুলে দিয়ে আপানাদের আমাদের ভাসিয়ে দিলো। এখানে প্রায় ৭০ জন মানুষ মারা গেছে। প্রচুর গাবাদি পশু মারা গেছে। মানুষের কষ্টে তাদের কষ্ট লাগে না। কারণ তাদের কোনো ভোটের দরকার নাই।

তিনি বলেন, ১৪’তে বিনাভোটে, ১৮’তে রাতের ভোট, আর ২৪-এ আমি আর তোমার ভোট। পাবলিকের কোনো দরকার নাই। নিজের আখের গোছানো হলেই হলো। উনি পালিয়ে গেছেন কিন্তু উনার দোসররা এখনও ফেনীতেও আছে। ওদের ষড়যন্ত্র কিন্তু বন্ধ হয়নি। তারা পানি ছেড়ে দিয়েছে, আনসার দিয়ে একটা গন্ডগোল করার চেষ্টা করেছে। এখন দেখছেন বিভিন্ন শিল্পাঞ্চলে বিশৃঙ্খলা সৃষ্টি করে বাংলাদেশকে ধ্বংস করে দিতে চায়। তারা দেশকে ভালোবাসে না। তারা দেশের মানুষকে কষ্টে রাখার কাজে লিপ্ত।

দুইটি সভায় সভাপতিত্ব করেন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি এস এম জিলানী। সাধারণ সম্পাদক রাজিব আহসানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক রফিকুল আলম মজনু-সহ কেন্দ্রীয় ও স্থানীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ জানান, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির নিজস্ব আয়োজনে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর