১৩ সেপ্টেম্বর, ২০২৪ ১৮:১৯

পঞ্চগড়ে ৫ আগষ্ট নিখোঁজ আল আমিনকে খুঁজে বের করতে আল্টিমেটাম

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ে ৫ আগষ্ট নিখোঁজ আল আমিনকে খুঁজে বের করতে আল্টিমেটাম

গত ৫ আগস্ট সকালে পঞ্চগড় পৌর এলাকার দর্জীপাড়া গ্রামের ব্যাটারি চালিত ইজিবাইক চালক আল আমিন বাড়ি থেকে বের হয়ে বৈষম্য বিরোধী ছাত্র জনতার গণঅভ্যুত্থানে যোগ দেয়। দুপুরে স্ত্রী সুমি আক্তারের সাথে মোবাইল ফোনে কথা হয় তার। তবে এই কথাই ছিল তার শেষ কথা!

আল আমিন ওই গ্রামের মনু মিয়ার ছেলে। পরিবারে মা-বাবা, স্ত্রীসহ তার চার বছরের সন্তান আফরিন আক্তার আশা মনি রয়েছে। বাবা মনু মিয়া অসুস্থ হওয়ায় পরিবারের একমাত্র অবলম্বন ছিল আল আমিন। তাকে এখনো পাওয়া যায়নি। এবার আলআমিনকে খুঁজে বের করতে আল্টিমেটাম দিলো বৈষম্য বিরোধী ছাত্র সমাজের সমন্বয়ক রাকিব মাসুদ। 

শুক্রবার দুপুরে গণঅভ্যুত্থানে নিহতদের পরিবারদের সাথে মতবিনিময়ের সময় এই ঘোষণা দেন তিনি। এসময় সমন্বয়ক রকিব মাসুদ বলেন, আল আমিনকে খুঁজে বের করতে আইন শৃংখলাবাহিনী উদাসীনতার পরিচয় দিচ্ছে। অচিরেই নিখোঁজ আল আমিনকে খুঁজে বের করতে হবে। না হলে আমরা আল্টিমেটাম কর্মসূচি ঘোষণা করবো। 

পঞ্চগড় চেম্বার ভবনের মিলনায়তনে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়। আন্দোলনের সময় নিহত ৫ জনের মধ্যে আবু সায়েদ, সাগর এবং সাজু ইসলামের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।  এসময় সমন্বয়ক রকিব মাসুদসহ সমন্বয়ক ও স্বাস্থ্য উপকমিটির সদস্য মিশু আলী সুহাস, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কর্মী রঞ্জু ইসলাম পরিবারদের কথা শোনেন। তারা শহীদদের রুহের মাগফিরাত কামনা করেন।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর