শিরোনাম
১৮ সেপ্টেম্বর, ২০২৪ ২০:৫৪

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রতীকী ছবি

গাজীপুরের কাপাসিয়ায় অটোরিকশা ও মোটরসাইকেলের সংঘর্ষে কলেজ শিক্ষার্থী ও প্রবাসী নিহত হয়েছেন। বুধবার দুপুরে কাপাসিয়া-মনোহরদী সড়কের উপজেলার শালদৈ মোল্লাবাড়ী এলাকায় এ  দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কাপাসিয়া উপজেলার নরোত্তমপুর গ্রামের শরিফ হোসেনের ছেলে সৌদি প্রবাসী ইমরান হোসেন (২৩) এবং একই গ্রামের প্রতিবেশী আসাদুজ্জামানের ছেলে কলেজ শিক্ষার্থী জহিরুল ইসলাম (২৫)। জহিরুল উপজেলার খিরাটি কারিগরি কলেজের শিক্ষার্থী।

কাপাসিয়া থানার এস আই রাশেদ মিয়া জানান, ওই দুই যুবক মোটরসাইকেলে কাপাসিয়া থেকে বাড়ী ফিরছিল। কাপাসিয়া-মনোহরদী সড়কের সালদৈ মোল্লাবাড়ী এলাকায় পৌঁছলে তাদের মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশা সাথে ধাক্কা লাগে। এতে মোটর সাইকেলসহ দুই যুবক সড়কে পড়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে একজনকে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং অপরজনকে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মারা যায়। কোনো অভিযোগ না থাকায় আবেদনের প্রেক্ষিতে নিহত দুজনের লাশ স্বজনদের কাছে কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল উদ্ধার করে স্থানীয় আড়াল পুলিশ তদন্ত কেন্দ্রে রাখা হয়েছে।

কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডালিয়া আক্তার বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় একজনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিলো।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর