শিরোনাম
২১ সেপ্টেম্বর, ২০২৪ ১৮:৫৪

পটুয়াখালীতে জামায়াতের সম্মেলন

পটুয়াখালী প্রতিনিধি:

পটুয়াখালীতে জামায়াতের সম্মেলন

দীর্ঘ ১৬ বছর পরে পটুয়াখালীতে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পৌরসভা ও ইউনিয়ন প্রতিনিধিদের দিনব্যাপী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সকালে পটুয়াখালী জেলা ইসলামী ফাউন্ডেশন অডিটরিয়ামে এ প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়।

দিন ব্যাপী এই সম্মেলেনে জেলা জামায়াতে ইসলামীর আমির ও কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য অধ্যাপক মুহম্মদ শাহআলমের সভাপতিত্বে ও সেক্রেটারী এবিএম সাইফুল্লার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিসে শূরার অন্যতম সদস্য ও সাবেক জেলা আমীর মাওলানা একেএম ফকরুদ্দিন খান রাযী।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পটুয়াখালী ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মাহবুবুল আলম, জেলা জামায়াত ইসলামীর সিনিয়র নায়েবে আমির ও কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য অধ্যাপক মাওলানা আব্দুস সালাম খান, নায়েবে আমীর এডভোকেট নাজমুল আহসান, সহকারী সেক্রেটারি শহিদুল ইসলাম আল কায়সার ও অধ্যাপক আলমগীর হোসেন, জেলা ছাত্রশিবিরের সভাপতি মাহাদী হাসান নাহিদ প্রমুখ।
প্রতিনিধি সম্মেলনে জেলার সকল উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পরিষদের আমির, সেক্রেটারী ও বাইতুলমাল সম্পাদকগন উপস্থিত ছিলেন। উপস্থিত প্রতিনিধিদের উদ্দেশ্যে দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন প্রধান অতিথি মাওলানা একেএম ফখরুদ্দিন খান রাযী।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর