শিরোনাম
২১ সেপ্টেম্বর, ২০২৪ ২১:৫৪

বাগেরহাটের রাসেল বাহিনীর অত্যাচার থেকে বাঁচার আকুতি

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের রাসেল বাহিনীর অত্যাচার থেকে বাঁচার আকুতি

বাগেরহাটের কচুয়া উপজেলার আলীপুরে হত্যা মামলার আসামি রাসেল বাহিনীর অত্যাচারের হাত থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবার। শনিবার দুপুরে বাগেরহাট প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে কচুয়া উপজেলার আলীপুর গ্রামের মৃত মো. মোজাহের মোল্লার ছেলে মো. রফিকুল মোল্লা বলেন, আওয়ামী লীগ কর্মী রাসেল বাহিনী গত ৬ আগস্ট থেকে এলাকার প্রতিবন্ধী রফিকুলসহ একাধিক বাড়ি ভাঙচুর, গবাদি পশু, ঘের লুট, চাঁদাবাজি ও সংবাদ সংগ্রহ করতে গেলে সাংবাদিকদের উপর হামলা চালায়। 

রাসেল শেখ, তুহিন শেখ, ইসমাইল শেখ, লোকছার শেখ, কামরুল শেখ, মিজান শেখ, তৌহিদ শেখ গং আমার বাবার হত্যা মামলার স্বাক্ষিদের বাড়িতে হামলা চালিয়ে গরু, ছাগল, হাস-মুরগি, ঘেরের মাছ, ৪টি গাড়িসহ ফ্রিজ ও ঘরের আসবাবপত্র লুটে নেয়। আলিপুর গ্রামের পুলিশ কর্মকর্তা মো. শহিদুল ইসলামের পরিবারও এই বাহিনী অত্যাচার থেকে রেহাই পায়নি। এই বাহিনীর অত্যাচারে আমার পরিবারসহ প্রায় অর্ধশতাধিক পরিবার আতঙ্কে দিন কাটাচ্ছি। 

সংবাদ সম্মেলনে রফিকুল মোল্লা তার পিতার হত্যাকাণ্ডের সাথে জড়িত এসব সন্ত্রাসীদের আইনের আওতায় এনে বিচারের দাবি জানান। এ ব্যাপারে অভিযুক্ত রাসেল শেখ জানান, আমাদের এলাকায় ৫ আগস্টের পরে কোনো লুটপাট, ঘের দখল হয়নি। দুই একটা দোকান ভাংচুর হয়েছে এ ছাড়া আমার আর কিছু জানা নেই। আমার নামে মিথ্যা প্রচারণা ছড়ানো হচ্ছে। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর