৪ অক্টোবর, ২০২৪ ১৯:০২

রাষ্ট্র সংস্কারের জন্য যতটুকু সময় দরকার, ততটুটুই নিতে হবে: অধ্যাপক মুজিবুর রহমান

চুয়াডাঙ্গা প্রতিনিধি

রাষ্ট্র সংস্কারের জন্য যতটুকু সময় দরকার, ততটুটুই নিতে হবে: অধ্যাপক মুজিবুর রহমান

বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমির অধ্যাপক মুজিবুর রহমান বলেছেন, রাষ্ট্র সংস্কারের জন্য যতটুকু সময় দরকার, ততটুটুই নিতে হবে। অতিরিক্ত সময় নেয়া যাবে না। শুক্রবার দুপুর চুয়াডাঙ্গা জেলা জামায়াত আয়োজিত রুকন সম্মেলনে বর্তমান সরকারের উদ্দেশ্যে তিনি এ কথা বলেন। শহরের আদর্শ উচ্চ বিদ্যালয়ে এ রুকন সম্মেলনের আয়োজন করা হয়।

তিনি বলেন, আমরা অতীতে দেখেছি, সময় লম্বা করতে করতে কেউ ক্ষমতায় থেকে দল গঠন করেছে। কেউ নিজেরাই বিভিন্নভাবে ক্ষমতায় থেকে গিয়েছে অথবা সামরিক শাসন জারি করেছে। আমরা চাই জনগণের ভোটে নির্বাচিত একটি সরকার।
তিনি বলেন, আওয়ামী লীগ সরকার নির্বাচনকে নির্বাসনে পাঠিয়েছে। দিনের নির্বাচনকে রাতে করেছে। ৩০০ আসনের মধ্যে ১৫২ আসনে তারা ভোট ছাড়াই নির্বাচিত হয়েছে। বাংলাদেশের নির্বাচন ব্যবস্থাকে তারা হত্যা করেছে। বাংলাদেশের গণতান্ত্রিক ব্যবস্থাকে দাফন করেছে। এজন্য তারা দেশে ফিরতে চাইলে তাদের অপরাধের বিচার করে তবেই দেশে আসতে দেয়া হবে।

চুয়াডাঙ্গা জেলা জামায়াতের আমির অ্যাডভোকট মো. রুহুল আমিনের সভাপতিত্বে রুকন সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মো. মোবরক হোসাইন। বক্তব্য রাখেন যশোর-কুষ্টিয়া অঞ্চলের টিম সদস্য ড. আলমগীর বিশ্বাস, কুষ্টিয়া জেলা আমীন অধ্যাপক আবুল হাসেম, মেহেরপুর জেলা আমীর মাওলানা তাজউদ্দিন খান, চুয়াডাঙ্গা জেলা নায়েবে আমির মাওলানা আজিজুর রহমান প্রমুখ।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর