৭ অক্টোবর, ২০২৪ ১৩:৩৪

লালমনিরহাটে গভীর রাতে আগুনে পুড়ল ১৪ দোকান

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটে গভীর রাতে আগুনে পুড়ল ১৪ দোকান

মহেন্দ্রনগর বাজারে আগুনের লেলিহান শিখায় পুড়ছে দোকান

লালমনিরহাটের মহন্দ্রেনগরে গভীর রাতে আগুনে লেগে ১৪টি দোকান পুড়ে ছাই হয়ে গেছ। রবিবার (৬ অক্টোবর) রাত ১২টার দিকে সদর উপজেলার মহেন্দ্রনগর বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, গভীর রাতে আগুন লাগার মুহূর্তের মধ্যেই লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে। এতে তিনটি গোডাউনসহ ১৪টি দোকান ঘর পুড়ে যায়। খবর পেয়ে লালমনিরহাট ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হলেও ততক্ষণে সবকিছু পুড়ে ছাই হয়ে যায়।
কাপড়ের দোকানের মালিক কাদের চৌধুরী জানান, তার দোকানের সামান্য কিছু কাপড় উদ্ধার করা গেলেও। তার প্রায় ৫০ লাখ টাকার কাপড় পুড়ে গেছে।
মহেন্দ্রনগর বাজার সমিতির সভাপতি আব্দুল হাকিম খান জানান, আগুনে একটি কাপড়ের দোকান, কসমেটিকস, কীটনাশক, মুদি দোকান, টেইলার্সসহ তিনটি গোডাউনের সকল মালামাল পুড়ে ছাই হয়ে যায়। ক্ষতির পরিমাণ কোটি টাকা ছাড়িয়ে যেতে পারে ধারণা করা হচ্ছে।
লালমনিরহাট ফায়ার সার্ভিসের উপ-সহকারী মো. ওয়াদুদ হোসেন জানান, আগুন লাগার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে আসি এবং প্রায় এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগতে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ক্ষতির পরিমাণ কি হতে পারে তা পরবর্তীতে তদন্ত করে জানা যাবে।

বিডি প্রতিদিন/মুসা  

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর