৯ অক্টোবর, ২০২৪ ১৫:৫৬

দিনাজপুরে ফ্রি চিকিৎসা ক্যাম্প

দিনাজপুর প্রতিনিধি


দিনাজপুরে ফ্রি চিকিৎসা ক্যাম্প

শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে দিনাজপুরে ফ্রি চিকিৎসা ক্যাম্প ও শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। ৩ শতাধিক মানুষকে চিকিৎসা প্রদান করা হয়।  
এতে আগত রোগীদের চিকিৎসার ব্যবস্থাপত্র প্রদান করেন দিনাজপুর ইন্সটিটিউট অব নিউক্লিয়ার মেডিসিন এন্ড এলায়েড সায়েন্সেসের পরিচালক অধ্যাপক ডাঃ বি কে বোস। 
বুধবার শারদীয় দুর্গোৎসবের ষষ্ঠি পূজার দিনে দিনাজপুর বড়বন্দর রেলবাজার মন্দির কমিটির উদ্যোগে ফ্রি চিকিৎসা ক্যাম্প ও শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। 

চিকিৎসা ক্যাম্পে আসা রোগী শেখপুরা মাতাসাগর এলাকার রিক্সা ভ্যান চালক আবু বক্কর সিদ্দিক (৬০) জানান, বুকে ব্যথা ও শাসকষ্ট নিয়ে এই ফ্রি চিকিৎসা ক্যাম্পে এসেছিলেন। ফ্রিতে চিকিৎসার সাথে সাথে ওষুধও পেয়ে খুশি। 

দিনাজপুর বড়বন্দর রেল বাজার মন্দির কমিটির সভাপতি অধ্যাপক ডাঃ বি কে বোস জানান, এই ফ্রি চিকিৎসা ক্যাম্পে চিকিৎসার ব্যবস্থাপত্র, ডায়াবেটিস এবং রক্তচাপ পরীক্ষা ও ফ্রি ওষুধ দেয়া হয়েছে। 
মন্দির কমিটির সাধারণ সম্পাদক রনজিত সাহা বলেন, দীর্ঘ ৬ বছর থেকে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা এবং দিনব্যাপী এই ফ্রি চিকিৎসা ক্যাম্প পরিচালনা করে আসছি। এবারও ৩ শতাধিক মানুষকে চিকিৎসা প্রদান করেছি। 
এ সময় উপস্থিত ছিলেন বড়বন্দর মন্দির কমিটির সহ-সভপতি প্রদীপ কুন্ডু, বকুল ব্যানার্জী, সহ-সম্পাদক বিপ্লব নাগ জয়, সুদেব সেন, মনোজ সরকার, সাংগঠনিক সম্পাদক রানা দত্ত, সহ-সাংগঠনিক সম্পাদক লিটন সরকার, সদস্য সজীব, ভোলা, বর্ষন প্রমুখ। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর