মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০১৫ ০০:০০ টা
‘ঢাকা অ্যাটাক’

ফের শুভ-মাহি জুটি

শোবিজ প্রতিবেদক

ফের শুভ-মাহি জুটি

বড় পর্দায় তৃতীয়বারে মতো জুটি বাঁধছেন আরিফিন শুভ ও মাহিয়া মাহি। ছোট পর্দার নির্মাতা দীপঙ্কর দীপন তাদের আনছেন ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে। দীপন এতদিন কাজ করেছেন ছোট পর্দার নির্মাতা হিসেবে। তৈরি করেছেন নাটক, টেলিছবি। এবার আসছেন বড় পর্দার নির্মাতা হয়ে। আজ সন্ধ্যায় হোটেল সোনারগাঁওয়ে হবে এই ছবির মহরত।

‘ঢাকা অ্যাটাক’ ছবির গল্পভাবনা প্রসঙ্গে দীপন বলেন, দেশে যদি বড় কোনো সন্ত্রাসী হামলা হয় কিংবা বোমা বিস্ফোরণ। পুলিশ কি পারবে এর মোকাবিলা করতে? কীভাবে? কী প্রস্তুতি আছে তাদের? এই ব্যাপারটিই তুলে ধরা হয়েছে ‘ঢাকা অ্যাটাক’ ছবির গল্পে।

আরিফিন শুভ ও মাহি এর আগে অভিনয় করেছেন ‘অগ্নি’ আর ‘ওয়ার্নিং’ ছবিতে। ‘ঢাকা অ্যাটাক’ এই জুটির তৃতীয় ছবি।

শুভ বলেন, ছবির গল্প অসাধারণ। আমরা সাধারণত পুলিশ প্রশাসনকে যেভাবে দেখি ঠিক তা নয়, এ ছবিতে পুলিশকে একেবারেই অন্যভাবে উপস্থাপন করা হবে।

‘ঢাকা অ্যাটাক’ ছবির চিত্রনাট্য লিখেছেন সানী সানোয়ার। ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড নিবেদিত এ ছবির নির্মাতা প্রতিষ্ঠান থ্রি হুইলারস লিমিটেড। ছবিটি প্রযোজনা করছে এসপ্লাশ মাল্টিমিডিয়া। এ ছবিতে আরও অভিনয় করছেন শতাব্দী ওয়াদুদ, নওশাবা, এবিএম সুমন প্রমুখ। আজ ছবির মহরতের সঙ্গে সঙ্গেই শুরু হবে ‘ঢাকা অ্যাটাক’ ছবির কাজ। শুটিং হবে ফেব্রুয়ারি মাসে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর