সোমবার, ২৯ জানুয়ারি, ২০১৮ ০০:০০ টা
ই ন্টা র ভি উ ► ঐন্দ্রিলা আহমেদ

বাবার বায়োগ্রাফি লিখেছি

পান্থ আফজাল

বাবার বায়োগ্রাফি লিখেছি

দীর্ঘ ১০ বছর বিরতি কাটিয়ে ফিরে আসার পর কী কী কাজ করলেন?

  রুবেল হাসানের ‘বিলাভড’ নাটকে অভিনয়ের মধ্য দিয়ে শোবিজ অঙ্গনে আবার যাত্রা শুরু করি। এ নাটকসহ আরও ৫টি নাটকে কাজ করেছি। ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে অভিনেতা অপূর্বর বিপরীতে করেছি মাবরুর রশীদ বান্নাহর ‘সাংসারিক ভালোবাসা’। এ ছাড়াও সজলের বিপরীতে দীপু হাজরার ‘ফেইক লাভ’, আনিসুর রহমান মিলনের সঙ্গে পৃথ্বিরাজের ‘জল-পুকুরে ডুব’, এফ এস নাঈমের বিপরীতে কাজী সাইফ আহমেদের ‘আতঙ্ক’ নাটকে অভিনয় করেছি। এই নাটকে আমাদের দুজনের সঙ্গে ফারিয়া শাহরিনও অভিনয় করেছেন। নাটকগুলো গতানুগতিক ধারার বাইরের গল্প থেকে একটু ভিন্ন ধাঁচের।

 

কিছুদিন আগে অমিতাভ রেজার নির্মাণে একটি বিজ্ঞাপনে কাজ করেছিলেন...

গ্রামীণফোনের একটি বিজ্ঞাপনে কাজ করেছি। মেধাবী নির্মাতা অমিতাভ রেজা এটি নির্মাণ করেছেন। মজার ব্যাপার হলো, এই বিজ্ঞাপনে আমাকে গ্ল্যামারারসভাবে উপস্থাপন করা হয়নি, একেবারে মেকআপবিহীন শুটিং করা হয়েছিল। বিজ্ঞাপনটি অলরেডি বিভিন্ন চ্যানেলে প্রচারিত হচ্ছে। চ্যানেলে খেলা দেখানোর সঙ্গে এটি প্রায় ৫০ বার দেখিয়েছে। প্রচার হচ্ছে ৩০ সেকেন্ডের কাট ভার্সন। অনেকেই বিজ্ঞাপন দেখে ফোন দিয়েছেন, প্রশংসা করেছেন। প্রত্যাশার চেয়ে বেশি ভালো হয়েছে।

 

আপনি তো লেখালেখিও করেন...

হুম... একটু-আধটু লেখালেখি করি। আমি কিন্তু ফিল্ম অ্যান্ড মিডিয়ায় মাস্টার্স করেছি। দীর্ঘ সময় ধরে আমার বাবার বায়োগ্রাফি লিখেছি। বাংলা একাডেমি এ বইটির অনেক প্রশংসা করেছে এবং আরেকটা লিখতে বলেছে। এ ছাড়া আগেও বেশকিছু নাটকের স্ক্রিপ্টও লিখেছি, এখনো লিখছি।

 

চলচ্চিত্রে অভিনয়ের কোনো সুখবর...

চলচ্চিত্রে কাজের অফার অনেক আসে, কিন্তু করছি না। আমি মনে করি ভালো কিছু কাজ করতে গেলে চরিত্র, নির্মাতা, ব্যানার, আর্টিস্ট, ভালো গল্প খুবই জরুরি বিষয়। তৌকীর ভাইয়ের ‘হালদা’, অমিতাভ রেজার ‘আয়নাবাজি’ ও ফারুকী ভাইয়ের ‘ডুব’ এগুলো আমার সঙ্গে যায়। এ ধরনের ছবিতে অফার এলে অভিনয় করার পরিকল্পনা আছে।

 

সর্বশেষ খবর