Bangladesh Pratidin

প্রকাশ : বৃহস্পতিবার, ১৪ জুন, ২০১৮ ০০:০০ টা প্রিন্ট ভার্সন আপলোড : ১৩ জুন, ২০১৮ ২৩:২৭
শোবিজেও বিশ্বকাপ উন্মাদনা
শোবিজেও বিশ্বকাপ উন্মাদনা

বিশ্বকাপ ফুটবল জ্বরে ভুগছে বাংলাদেশ। আর কয়েকদিন বাদেই জমে উঠবে পৃথিবীর সবচেয়ে উত্তেজনাপূর্ণ আসর রাশিয়া বিশ্বকাপ ফুটবল। রাজধানীসহ দেশের বড় শহরগুলোতে উড়ছে ব্রাজিল-আর্জেন্টিনা-জার্মানিসহ বিভিন্ন প্রিয় দলের পতাকা। ফেসবুক ছেয়ে যাচ্ছে বিশ্বকাপ ফুটবল উন্মাদনায়। সর্বসাধারণের মতো বাংলাদেশের তারকাদেরও রয়েছে পছন্দের দল ও খেলোয়াড়। কিছু তারকার পছন্দের দল ও খেলোয়াড় সম্পর্কে জানাচ্ছেন—পান্থ আফজাল

 

শাকিব খান : আমি আর্জেন্টিনার ভক্ত। ম্যারাডোনার ছন্দময় খেলা মনে শিহরণ জাগাত। তবে মাঠে মেসির নান্দনিকতা আমাকে মুগ্ধ করে। আমার বিশ্বাস এবার সেরা খেলা উপহার দিয়ে বিশ্বকাপ জয় করবে আর্জেন্টিনা।

মাহি : কোনোদলকে অন্ধভাবে সমর্থন না করলেও পেলে, ম্যারাডোনা, নেইমার, মেসি, দুঙ্গা, রবার্তো, কার্লোসের মতো খেলোয়াড়দের ছন্দময় খেলা সংশ্লিষ্টদের দলকে কাছে টানে আমাকে।

মিশা সওদাগর : আমি বরাবরই ব্রাজিল দলের সমর্থক।  একসময় ব্রাজিলের দুঙ্গা, রবার্তো, কার্লোসের নান্দনিক খেলা মুগ্ধ করত আমাকে। এখন ব্রাজিলের নেইমারের খেলা খুব পছন্দ।

বুবলী : কোনো দল বা খেলোয়াড় নয়; যে দল বা খেলোয়াড়ের খেলা নান্দনিক তাকেই আমার পছন্দ। আর্জেন্টিনা-ব্রাজিল নিয়ে তর্কাতর্কি করে লাভ নেই। কোনো দলকে সমর্থন করে আমি ভক্তদের বিভক্ত করতে চাই না।

জায়েদ খান : ছোটবেলা থেকেই আর্জেন্টিনা ফুটবল দলের সমর্থক। ফুটবল জাদুকর ম্যারাডোনার খেলা পছন্দ ছিল একসময়। এখন মেসির পায়ের জাদুতে মুগ্ধ। আশা করছি প্রিয় দলই বিশ্বকাপ জিতবে।

তিশা : আমি একসময় ব্রাজিল সাপোর্ট করতাম। কিন্তু ফারুকীর সঙ্গে বিয়ের পর দেখলাম ফারুকী ব্রাজিল করে। তাই আমি তার বিপরীতে চলে গিয়ে আর্জেন্টিনা ফুটবল দলের সমর্থন করতে শুরু করি।

আসিফ আকবর : আমি ব্রাজিলের সমর্থক। দলটির গতিশীল খেলা আমাকে অন্যরকম আনন্দ দেয়। আমি আশাবাদী এবার বিশ্বকাপ ব্রাজিলের ঘরেই যাবে।

চঞ্চল চৌধুরী : আমি আর্জেন্টিনার সমর্থক। পছন্দের খেলোয়াড় মেসি। তবে ব্রাজিলের নেইমার, পর্তুগালের ক্রিশ্চিয়ানো রোনালদো আমার প্রিয়। প্রতিবারের মতো এবারও বিশ্বকাপের সবগুলো খেলা দেখার চেষ্টা করব।

ফজলুর রহমান বাবু : ছোটবেলা থেকেই ব্রাজিল দলের সমর্থক। ব্রাজিলের নেইমার পছন্দ। আর্জেন্টিনার মেসি, পর্তুগালের ক্রিশ্চিয়ানো রোনালদো আমার প্রিয়।

পপি : বিশ্বকাপের সময় পরিবারের সবার সঙ্গে বাসায় উৎসবমুখর পরিবেশে খেলা দেখার মজাই আলাদা। আমি ব্রাজিল ফুটবল দলকে এই বিশ্বকাপে সমর্থন করছি।

জাহিদ হাসান : আমি আর্জেন্টিনার সমর্থক। পছন্দের ফুটবল খেলোয়াড় কিন্তু কয়েকজন। যেমন—আর্জেন্টিনার মেসি, পর্তুগালের ক্রিশ্চিয়ানো রোনালদো, ব্রাজিলের নেইমার। রাশিয়ায় গিয়ে স্টেডিয়াম থেকে সরাসরি খেলা দেখার প্রস্তুতি নিচ্ছি।

সুজানা জাফর : আমি আর্জেন্টিনার সমর্থক। ম্যারাডোনার খেলা ভালো লাগত।  মেসির নান্দনিক খেলা ভালো লাগে।

কুমার বিশ্বজিৎ : ছোটবেলা থেকেই আমি ব্রাজিল ফুটবল দলের ভক্ত। আমার পছন্দের খেলোয়াড় হলো মেসি, ক্রিশ্চিয়ানো রোনালদো এবং ব্রাজিলের নেইমার।

চম্পা : ব্রাজিলকে সমর্থন করি। শুটিং ব্যস্ততার মধ্যে থেকেও পছন্দের দলের খেলা দেখার ইচ্ছা আছে। নেইমার আমার অন্যতম পছন্দের খেলোয়াড়।

আঁখি আলমগীর : আমি ছোটবেলা থেকেই ব্রাজিল দলের সমর্থক। এদের  শৈল্পিক ও নান্দনিক খেলা আমার ভালো লাগে। আর স্পেসিফিক কোনো প্লেয়ার নেই, এই দলের সবার খেলাই ভালো লাগে।

বাপ্পি চৌধুরী : ছোটবেলা থেকেই ব্রাজিলকে সমর্থন করে আসছি। এ বিশ্বকাপে আমার পছন্দের খেলোয়াড় নেইমার।

আফরান নিশো : আমি ব্রাজিল ফুটবল দলকে সাপোর্ট করি। এ দলটির প্রায় সব খেলোয়াড়কেই আমার ভালো লাগে। তারপরও সবার মধ্যে অন্যতম নেইমার। ব্রাজিলই এবার শিরোপা ঘরে নেবে।

আনিসুর রহমান মিলন : বরাবরই আমার প্রিয় খেলা ফুটবল। ছোটবেলায় ফুটবল খেলতাম। তখন থেকেই বিশ্বকাপ ফুটবল খেলাও দেখা হতো। আমি ব্রাজিল ফুটবল দলকে সমর্থন করি। তবে আমার পছন্দের খেলোয়াড় কিন্তু মেসি। শুটিংয়ের ফাঁকে ফাঁকে এবারের বিশ্বকাপের খেলাগুলো দেখার ইচ্ছা আছে।

পড়শি : আমি ব্রাজিল দলের সমর্থক। আর প্রিয় খেলোয়াড় নেইমার। শুধু ব্রাজিলের সাপোর্টার হলেও অন্য সব দলের জন্য থাকবে শুভকামনা।

আইয়ুব বাচ্চু : আমি বরাবরই একটি দলকে সমর্থন করি, তা ব্রাজিল। তারা নান্দনিক ফুটবল খেলে। আর পছন্দের খেলোয়াড় নেইমার। আশা রাখছি এইবার বিশ্বকাপ ব্রাজিলের ঘরে উঠবে।

সজল : আমি ব্রাজিল দলের সমর্থক। পছন্দের খেলোয়াড় নেইমার। আমি ফুটবল খেলাটাই বেশি দেখি সব সময়। তার মধ্যে ইউরোপিয়ান ফুটবল লিগ নিয়মিতই দেখি।

এই পাতার আরো খবর
up-arrow