মঙ্গলবার, ১৪ আগস্ট, ২০১৮ ০০:০০ টা

তাহসান-তিশার ‘একটু হাসো’

শোবিজ প্রতিবেদক

তাহসান-তিশার ‘একটু হাসো’

কিছুদিন আগে নুসরাত ইমরোজ তিশা উত্তরার চমৎকার কিছু লোকেশনে একটি নাটকে কাজ করলেন। সঙ্গে গায়ক-নায়ক তাহসান। নির্মাতা মাবরুর রশীদ বান্নাহর চিত্রনাট্য ও পরিচালনায় নাটকটির নাম ‘একটু হাসো’। মজার বিষয় হচ্ছে, দীর্ঘ সাড়ে তিন বছর পর নির্মাতা এই অভিনেত্রী ও অভিনেতাকে নিয়ে কাজ করেছেন।

নাটকে তিশা-তাহসান জুটি দর্শকদের কাছে নিঃসন্দেহে অন্যতম চমক হবে বলে নির্মাতার ধারণা। টম ক্রিয়েশনের প্রযোজনায় এই নাটকে তিশা-তাহসান জুটি ছাড়াও আরও অনেকেই অভিনয় করেছেন। নাটকটি প্রসঙ্গে নির্মাতা বান্নাহ বলেন, ‘তিশা আপু ও তাহসান ভাইয়ের সঙ্গে প্রায় সাড়ে তিন বছর পর কাজ করলাম। অনেক চেষ্টা করেছি ভালো একটি কাজ করার। নাটকের গল্প নিয়ে এখনই কিছু বলতে চাচ্ছি না। আশা করি দর্শক ভালো একটি কাজ টিভি পর্দায় দেখতে পাবে।’ তিশা বলেন, ঈদে অনেক কাজের মধ্যে এই কাজটি করে আনন্দ পেয়েছি। অনেক দিন পর তাহসানের সঙ্গে অভিনয় করলাম। সে সহশিল্পী হিসেবে যেমন অসাধারণ, অভিনেতা হিসেবেও তেমন অসাধারণ। আশা করি ভালো একটি কাজ হয়েছে।’ এদিকে গায়ক থেকে নায়ক হয়ে ওঠা তাহসান এই নাটকটি নিয়ে উচ্ছ্বসিত। রাজের ‘যদি এক দিন’ ছবিতে তিনি কাজ করছেন ওপার বাংলার শ্রাবন্তীর সঙ্গে। এ মাসেই ছবিটির নতুন একটি গান প্রকাশ হতে যাচ্ছে।

নাটকটি প্রসঙ্গে তাহসান বলেন, ‘এই ঈদে আমি একটু বেছে কাজ করেছি। এ ছাড়া এবার সিনেমার কাজটি নিয়ে একটু বেশি ব্যস্ত ছিলাম। এ নাটক নিয়ে যদি বলি তবে বলব, এর আগে তিশার সঙ্গে কিছু কাজ করেছি। বান্নাহর সঙ্গেও কিছু কাজ করা হয়েছে। তিশা সহশিল্পীকে অনেক হেল্প করেন। আর বান্নাহ নির্মাতা হিসেবে দক্ষ। আশা করছি নাটকটি ভালো লাগবে।’ জানা যায়, নাটকটি বাংলাভিশনে প্রচার হবে।

 

 

সর্বশেষ খবর