শনিবার, ২০ অক্টোবর, ২০১৮ ০০:০০ টা

আইয়ুব বাচ্চুর জন্য কান্না

শোবিজ প্রতিবেদক

আইয়ুব বাচ্চুর জন্য কান্না

আইয়ুব বাচ্চুর জন্য কনসার্টে কান্নায় ভেঙে পড়েন জেমস - টিভির লাইভ অনুষ্ঠানে কাঁদেন টিপু

বাংলা ব্যান্ডসংগীতের অন্যতম অগ্রপথিক আইয়ুব বাচ্চুর আকস্মিক প্রয়াণে শোকাহত গোটা মিডিয়া। দেশের পাশাপাশি বিদেশের মাটিতেও তার জনপ্রিয়তা ছিল বেশ। আমাদের বাংলা ব্যান্ডসংগীতে আরেক লিজেন্ড  নগরবাউলখ্যাত জেমস। বহুবার দুজনকে এক মঞ্চে গাইতে দেখেছেন এদেশের সংগীতপিপাসু মানুষ। আর হবে না সেই সুযোগ। আইয়ুব বাচ্চু যখন শেষ নিঃশ্বাস ত্যাগ করেন জেমস তখন রাষ্ট্রীয় উন্নয়ন মেলার কনসার্টে যোগ দিতে বরগুনার পথে। সেখান থেকেই আইয়ুব বাচ্চুর জন্য শ্রদ্ধা জানিয়েছেন তিনি। জানিয়েছেন আসতে না পারার আক্ষেপও। জেমস বলেন, ‘বাংলা রক সংগীতের কিংবদন্তি আইয়ুব বাচ্চু। ১৯৮০ সালের প্রথম দিকে তার সঙ্গে আমার পরিচয়। দীর্ঘ ৪০ বছর সুখে, দুঃখে মান- অভিমানে কেটেছে। হাজারও স্মৃতি। আজকের অনুষ্ঠান হোক এটাই চাইছিলাম না। কিন্তু বাচ্চু ভাইয়েরই একটা কথা মনে পড়ে গেল। একটা গল্প বলি। অনেক আগে একটা শোতে হাস্যোজ্জ্বল বাচ্চু ভাই বলেছিলেন, যাই হোক ‘শো মাস্ট গো অন’! আজও অন। আমি চেষ্টা করছি।’

এদিকে কিংবদন্তি সংগীতশিল্পী আইয়ুব বাচ্চুর মৃত্যুর খবর শুনে রাজধানীর স্কয়ার হাসপাতালে ছুটে গিয়েছিলেন দেশের জনপ্রিয় ব্যান্ড অবসকিওরের সাইদ হাসান টিপু। শুক্রবার সকালে একটি টেলিভিশন লাইভ অনুষ্ঠানে গিটারের জাদুকরের জন্য কাঁদলেন তিনি।

আইয়ুব বাচ্চুর হঠাৎ মৃত্যুতে শোকাহত টিপু সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও জানিয়েছেন শোকবার্তা। এ দেশে আপনার মতো আর একজন জাদুকর আর কখনো তৈরি হবে না।

সর্বশেষ খবর