শিরোনাম
মঙ্গলবার, ১৮ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

আইয়ুব বাচ্চু স্মরণে আসিফের গান

শোবিজ প্রতিবেদক

আইয়ুব বাচ্চু স্মরণে আসিফের গান

উপমহাদেশের সেরা গিটারিস্ট ও ব্যান্ড সংগীতের কিংবদন্তি আইয়ুব বাচ্চু গত ১৮ অক্টোবর চলে যান না ফেরার দেশে । তার সেই চলে যাওয়ায় এখনো দেশের সংগীতাঙ্গনে কাটেনি শোক। এবার আইয়ুব বাচ্চুর স্মরণে  তৈরি হলো গান ‘এ ট্রিবিউট টু দ্য গ্রেট লিজেন্ড আইয়ুব বাচ্চু’। তরুণ মুন্সীর কথা, সুর ও সংগীতায়োজনে গানটিতে কণ্ঠ দিয়েছেন আসিফ আকরব। আর তাকে এই শ্রদ্ধা আর স্মরণের ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন ‘ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার ও জনপ্রিয় সংগীতশিল্পী ধ্রুব গুহ। ভিডিও নির্মাণ করেছেন চন্দন রায়  চৌধুরী।

আসিফ আকবর বলেন ‘বাচ্চু ভাই একজন কিংবদন্তি ছিলেন, আছেন এবং থাকবেন। আমি এই গানটি করছি তার প্রতি সম্মান, শ্রদ্ধা আর ভালোবাসা জানিয়ে।’ ধ্রুব গুহ বলেন ‘বাচ্চু ভাই গিটারের ছয় তারের সুরে হৃদয় হরণ করেছিলেন এ দেশের অগণিত সংগীতপিপাসুদের। সহকর্মীদের ভালো কাজের প্রশংসা করার পাশাপাশি ব্যান্ড সংগীতের উন্নয়নে সদাব্যস্ত ছিলেন তিনি।

তার স্মরণে ডিএমএস পরিবার এই শোক ও শুন্যতা পূরণের চেষ্টা করেছে মাত্র।’ আজ ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

সর্বশেষ খবর