রবিবার, ২ জুলাই, ২০২৩ ০০:০০ টা

শ্বশুরবাড়িতে মিথিলার ঈদ

 শোবিজ ডেস্ক

শ্বশুরবাড়িতে মিথিলার ঈদ

রেস্তোরাঁয় বসে আছেন সৃজিত মুখার্জি ও রাফিয়াথ রশীদ মিথিলা। তাঁদের সামনে সাজানো নানা পদের খাবার। অন্য একটি ছবিতে দেখা যায়, সৃজিতের পরিবারের অন্য সদস্যদের সঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন মিথিলা। আর এসব ছবির ক্যাপশনে সৃজিত লিখেছেন- ‘ঈদ ডিনার’।

মূলত, মিথিলা পেশাগতভাবে চাকরিজীবী। চাকরির কারণে বছরের নানা সময় নানা দেশে তাঁকে অবস্থান করতে হয়। চাকরি-সংসার সামলে নিয়মিত অভিনয়ও করছেন। শ্বশুরবাড়ি কলকাতায় হওয়ায় সব কিছু সামলানো সহজ ব্যাপার নয়। তবে অন্যসব কাজকে ছুটি জানিয়ে শ্বশুরবাড়িতে মেয়ে আয়রাকে নিয়ে ঈদ উদযাপন করছেন এই অভিনেত্রী। ঈদের আগের দিন খবর ছড়িয়ে পড়ে অসুস্থ হয়ে পড়েছেন সৃজিত। এ নির্মাতা ফেসবুক পোস্টে লিখেন, ‘ভেবেছিলাম অন্যদিনের মতো আজও কাজে যাব। কিন্তু হৃদয় বদলে গেল।’ মূলত, এই পোস্টের পরই অসুস্থতার খবর ছড়িয়ে পড়ে।

তবে গতকাল ভক্তদের আশ্বস্ত করে সৃজিত ফেসবুকে লিখেন, ‘মঙ্গল কামনার জন্য সবাইকে ধন্যবাদ। চিকিৎসক বলেছেন, ফেসবুক, টুইটারে ব্লক থাকলেও আমার হৃদয়ে কোনো ব্লক নেই।’ আপাতত বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে দিয়ে সৃজিতের সঙ্গে ডিনারে গিয়ে নেটিজেনদের বুঝিয়ে দিলেন, একসঙ্গে বেশ ভালো আছেন এই তারকা দম্পতি।

এর আগে সংসার ভাঙার খবরে মিথিলা জানিয়েছিলেন, একটা মিথ্যা জিনিস মানুষ কীভাবে ছড়িয়ে দেয়, তা ভাবতেই অবাক লাগে।  অথচ কত ভালো ভালো কাজ করে যাচ্ছি, সেগুলো নিয়ে কেউ লিখে না। শুধু ব্যক্তিগত বিষয়ে মাথা ঘামায়, যা খুশি তাই মনগড়া লিখে দেয়। দিনশেষে মিথ্যা মিথ্যাই থেকে যায়।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর