বুধবার, ২২ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা

নাচলেন দীঘি!

শোবিজ প্রতিবেদক

নাচলেন দীঘি!

রায়হান রাফির ‘সুড়ঙ্গ’ সিনেমায় অভিনয় করানোর কথা বলে পরে বাদ দেওয়া হয়েছিল অভিযোগ করেছিলেন অভিনেত্রী দীঘি। সেই সময় সামাজিক যোগাযোগমাধ্যমে দীর্ঘ এক স্ট্যাটাস ও গণমাধ্যমে সাক্ষাৎকারও দিয়েছিলেন এ নায়িকা। বিষয়টি নিয়ে নির্মাতা, ছবির নায়িকার নানা মন্তব্যের পর জল ঘোলা কম হয়নি। তবে সবকিছু ভুলে সেই সিনেমার গান ও নায়িকার সঙ্গে নাচলেন দীঘি। রবিবার রাতে একটি অনুষ্ঠানে তমা মির্জা ও দীঘিকে একসঙ্গে নাচতে দেখা গেছে ‘সুড়ঙ্গ’ সিনেমার গানে। আর সেই নাচের ভিডিও তমা মির্জাই তাঁর ফেসবুকে শেয়ার করেছেন। এদিকে কিছুদিন আগে দীঘির একটি ছবিকে ঘিরে প্রেমের গুঞ্জন ওঠে।

এরপর এই অভিনেত্রী বলেন, আমি বলব আমার কাছে এ বিষয়টি ভিত্তিহীন মনে হয়েছে। যারা ছোট্ট বেলার বন্ধুত্বটা বুঝবে না কিংবা যাদের সবকিছুতেই একটা করে ইস্যু করতে হবে তারা ছাড়া এই নিউজ কেউ করবে না, কেউ করতে পারে না। তিনি আরও বলেছিলেন, আমি দেখলাম কিছু কিছু পত্রিকা এরকম নিউজ করেছে, আমি নাকি আমার ফেসবুক ওয়াল থেকে অনেক কিছুই ডিলিট করে দিয়েছি। আমার কিংবা আমার ফ্রেন্ডের ফেসবুক ওয়াল থেকে যদি একটা কমেন্টও ডিলিট করি তাও আপনারা বলেন যে, কিছু একটা ডিলিট হয়েছে।

আমরা তো এ বিষয়টি এভাবে মনেই করিনি। আমাদের এত সময়ই নেই যে, নিউজ দেখে আমরা আমাদের পারসোনাল লাইফ হ্যাম্পার করব। উল্টো এসব নিউজের জন্য আমাদের পারসোনাল লাইফ এবং ফ্রেন্ডশিপ হ্যাম্পার হয়। সঙ্গে আমাদের ফ্যামিলিও হ্যাম্পার হয়। প্রসঙ্গত, সম্প্রতি মুক্তি পেয়েছে ‘মুজিব : একটি জাতির রূপকার’ সিনেমা। এতে কৈশোরের রেণু চরিত্রটি করেছেন তিনি। এতে অভিনয় করে বেশ প্রশংসা পাচ্ছেন এ চিত্রনায়িকা।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর