বুধবার, ৩১ জুলাই, ২০২৪ ০০:০০ টা

সামাজিক মাধ্যমে উৎসাহ নেই তারকাদের

পান্থ আফজাল

সামাজিক মাধ্যমে উৎসাহ নেই তারকাদের

ক্যাটরিনা কাইফ

এমন তারকা সেলিব্রেটিও আছেন, যাঁরা সোশ্যাল মিডিয়ার ধারপাশ দিয়েও হাঁটেন না। সংখ্যা হাতেগোনা হলেও তাঁরা আছেন। তাঁদের জনপ্রিয়তায়ও ভাটা পড়েনি একটুও। ক্যাটরিনা কাইফের নাম সবার আগে করতে হয়। তিনি চাইলে সোশ্যাল মিডিয়ায় ঝড় বইয়ে দিতে পারেন। তাঁর একটা টুইটার অ্যাকাউন্ট আছে। তবে সেটা তিনি যে প্রসাধনী ব্র্যান্ডের বিজ্ঞাপন করেন, সেই ব্র্যান্ডের তরফ থেকে।

 

স্কারলেট জোহানসন

সামাজিক যোগাযোগমাধ্যমের সঙ্গে একেবারেই যুক্ত নন হলিউড অভিনেত্রী স্কারলেট জোহানসন। এক সাক্ষাৎকারে তিনি জানান, তিনি তাঁর মূল্যবান সময়কে ভ্যালু দিতে জানেন। তাই অযথা সামাজিক মাধ্যম ব্যবহার করতে আগ্রহী নন।

 

রানী মুখার্জি

অবসরে মেয়ে আদিরার সঙ্গে সময় কাটাতে বেশি পছন্দ করেন রানী মুখার্জি। তাই সোশ্যাল মিডিয়ায় একেবারেই এ অভিনেত্রীকে দেখা যায় না বলে জানিয়েছেন এক সাক্ষাৎকারে।

 

সান্দ্রা বুলক

হলিউডের নামি ও চিরচেনা অভিনেত্রী সান্দ্রা বুলক সামাজিক যোগাযোগমাধ্যমে অ্যাকটিভ নন। তিনি মনে করেন, এ মাধ্যমে সময় নষ্ট করার কোনো মানে হয় না।

 

আমির খান

মিস্টার পারফেকশনিস্ট আমির খান সোশ্যাল মিডিয়াকে অবসর যাপনের বিকল্প বলে একেবারেই মনে করেন না। এক সাক্ষাৎকারে জানান, কাজের ফাঁকে বই পড়েন তিনি। এমনকি পরিবারের সঙ্গে ছুটির মেজাজেও মাঝেমধ্যেই দেখা যায়। সামাজিক যোগাযোগমাধ্যমে অযথা সময় নষ্ট করতে পছন্দ করেন না এ অভিনেতা।

 

রণবীর কাপুর

সোশ্যাল মিডিয়া থেকে বরাবরই দূরে থাকেন রণবীর কাপুর। সোশ্যাল মিডিয়াকে একপ্রকার সময় নষ্টের মূল কারণ হিসেবে মনে করেন অভিনেতা। অবসর সময়ে নিজের পরিবারের সঙ্গে সময় কাটাতে পছন্দ করেন তিনি। বর্তমানে কাজের ফাঁকে মেয়ে রাহাকে নিয়ে ব্যস্ত থাকেন রণবীর।

 

জেনিফার লরেন্স

হলিউড অভিনেত্রী জেনিফার লরেন্সও সোশ্যাল মিডিয়া ব্যবহারে আগ্রহী নন। তিনি এ মাধ্যমে সময় নষ্ট করতে ইচ্ছুক নন।

 

রেখা

বলিউডের স্বপ্নসুন্দরী রেখার সৌন্দর্যে আজও মোহিত হন আট থেকে আশি। অবসরে নিজের মতো করে সময় কাটাতে পছন্দ করেন অভিনেত্রী। বলিউডের চির সবুজখ্যাত এ অভিনেত্রী তাই ব্যবহার করেন না কোনো সোশ্যাল মিডিয়া। কারণ, চর্চায় থাকতে একেবারেই পছন্দ করেন না এ অভিনেত্রী। সামাজিক যোগাযোগমাধ্যম থেকে নিজেকে দূরে রাখেন তিনি।

 

সাইফ আলী খান

সামাজিক যোগাযোগমাধ্যমের সঙ্গে একেবারেই যুক্ত নন বলিউড অভিনেতা সাইফ আলী খান। গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানান, তাঁর একটি গোপন সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট রয়েছে। যেটা মাঝেমধ্যে প্রয়োজন হলে ব্যবহার করেন।

 

জর্জ ক্লুনি

হলিউডের জনপ্রিয় অভিনেতা জর্জ ক্লুনিও সোশ্যাল মাধ্যম ব্যবহার নিয়ে উৎসাহী নন। তাই তার কোনো সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট নেই। তিনি নিজেকে এভেইলেবল করতে চান না।

 

ঐশ্বরিয়া রায়

অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন নিয়ম করে বিভিন্ন বিষয়ে টুইট করতে পছন্দ করলেও ঐশ্বর্য রাই বচ্চনের এ ব্যাপারে কোনো উৎসাহ দেখা যায় না। নিজেই স্বীকার করেছেন, তিনি তেমন টেক স্যাভি নন।

 

ম্যাট ডেমন ও ব্রাড পিট

হলিউড স্টার ম্যাট ডেমন ও ব্রাড পিটও সোশ্যাল মিডিয়া ব্যবহারে আগ্রহী নন। কারণ, তারা চান না তাদের প্রাইভেট লাইফ সবার কাছে এভাবে পৌঁছে যাক।

সর্বশেষ খবর