Bangladesh Pratidin

প্রকাশ : ২৪ অক্টোবর, ২০১৫ ১৩:২৮ অনলাইন ভার্সন
শ্লীলতাহানিতে অভিযুক্ত অভিজিতের বয়ান রেকর্ড হবে
অনলাইন ডেস্ক
শ্লীলতাহানিতে অভিযুক্ত অভিজিতের বয়ান রেকর্ড হবে

ফের বিতর্কে গায়ক অভি়জিৎ ভট্টাচার্য। এ বার তাঁর বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ আনলেন এক নারী, তাও খোদ পূজামন্ডপে। লোখান্ডওয়ালার পূজার আয়োজক অভিজিত্ নিজেই। আর সেখানেই এই ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

অভিযোগকারিনীর বয়ান পুলিশ রেকর্ড করেছে। খুব তাড়াতাড়ি অভিযুক্ত গায়কের বয়ানও রেকর্ড করা হবে। পুলিশের তরফে জানানো হয়েছে প্রত্যক্ষদর্শীদের বয়ান রেকর্ড করে তারা এই ঘটনায় যে কোনও পদক্ষেপ গ্রহণ করবে।

ঘটনা সপ্তমী, অর্থাৎ গত বুধবারের। লোখান্ডওয়ালাতে প্রতি বারই দুর্গাপূজার আয়োজন করেন অভিজিৎ। প্রতিদিন থাকে নানা সাংস্কৃতিক অনুষ্ঠানও। এ বারও সপ্তমীর দিন ছিল কৈলাস খেরের গানের অনুষ্ঠান। ছিলেন শান, বাবুল সুপ্রিয়ের মতো তারকারাও। সেই অনুষ্ঠানেই অভি়জিৎ ওই নারীর সঙ্গে অশালীন আচরণ করেন বলে অভিযোগ। গায়ক তাকে কুপ্রস্তাব দেন বলে জানিছেন তিনি।  বছর চৌত্রিশের ওই নারীর এক আত্মীয় আবার লোখান্ডওয়ালা পূজা কমিটিরই অন্যতম উদ্যোক্তা।

সূত্রের খবর, বুধবার রাতে কৈলাস খেরের গানের অনুষ্ঠানের সময় দর্শকাসনে বসেছিলেন অভিযোগকারিণী। অনুষ্ঠান চলাকালীন হঠাৎই তিনি উঠে দাঁড়িয়ে পড়েন বলে অভিযোগ। তাতে পিছনের সারিতে বসা দর্শকদের অসুবিধা হয়। তাঁরা প্রতিবাদ জানালেও ওই নারী সেখান থেকে সরে যাননি। সেই সময়ই নাকি অভিজিৎ নিজে এসে ওই নারীকে সরিয়ে দিতে যান। তখনই তিনি ওই নারীর শারীরিক নিগ্রহ করেন বলে অভিযোগ।

অভিজিৎ আরও জানিয়েছেন, সে দিন ভিড় সামলানোর জন্য মণ্ডপে প্রচুর পুলিশ মোতায়েন ছিল। মহিলাদের জন্য ছিল মহিলা পুলিশের ব্যবস্থাও। ওই মহিলার গায়ে হাত দেওয়ার যে অভিযোগ অভিজিতের বিরুদ্ধে উঠেছে, তা ঠিক নয়।

বিডি-প্রতিদিন/২৪ অক্টোবর ২০১৫/ এস আহমেদ

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow