Bangladesh Pratidin

প্রকাশ : ১৯ মার্চ, ২০১৮ ১৭:৩৮ অনলাইন ভার্সন
আপডেট : ১৯ মার্চ, ২০১৮ ১৭:৪৫
দীপিকার সাবেক প্রেমিককে সাফল্যের কৃতিত্ব দিলেন রণবীর!
অনলাইন ডেস্ক
দীপিকার সাবেক প্রেমিককে সাফল্যের কৃতিত্ব দিলেন রণবীর!
ফাইল ছবি

অল্প বয়সেই সাফল্য পেয়েছেন এমন বলিউড তারাকাদের মধ্যে তিনিই অন্যতম। তবুও সেটা মানতেই চান না রণবীর সিং। তবে সাফল্যের পরও বলিউডে প্রতিষ্ঠিত হওয়ার কৃতিত্ব নিজে নিতে চান না রণবীর সিং। তিনি সেই কৃতিত্ব কাকে  দীপিকা পাড়ুকোনের পুরানো প্রেমিক রণবীর কাপুরকে। 

অবাক হলেও একথা সত্যি। রণবীর সিংয়ের কথায় রণবীর কাপুরের জন্যই তিনি বলিউডে ক্যারিয়ার শুরু করতে পেরেছিলেন। প্রসঙ্গত, রণবীর বলিউডে ডেবিউ করেছিলেন ২০১০ সালে 'যশ রাজ ফিল্মস'-এর 'ব্যান্ড বাজা বারাত' ছবির মাধ্যমে। 

রণবীর সিংয়ের কথায়, তার আগে তিনি গত তিন বছর ধরে স্ট্রাগল করছিলেন, কাজ পান নি। হাতে পোর্টফোলিও নিয়ে ঘুরে বেরিয়েছেন। লাভের লাভ হয়নি। তারপর হঠাৎই 'যশ রাজ ফিল্মস'-এর 'ব্যান্ড বাজা বারাত'এ কাজ করার সুযোগ পান। তবে এই ছবির জন্য প্রথমে নাকি অভিনয়ের প্রস্তাব রণবীর কাপুরের কাছে গিয়েছিল। তবে রণবীর কাপুর সেই প্রস্তাব ফিরিয়ে দেন। 

আর এরপরই এই ছবির জন্য নতুন মুখ খুঁজছিলেন আদিত্য চোপড়া। আর সেই সুযোগ হাতে আসে রণবীর সিংয়ের। তাই রণবীর সিংয়ের কথায়, রণবীর কাপুর প্রস্তাব না ফেরালে এই সুযোগ তার কাছে আসত না। সম্প্রতি এক সাক্ষাৎকারে একথা জানিয়েছেন 'পদ্মাবত' অভিনেতা।

রণবীর আরও জানান, তার মেন্টর আদিত্য চোপড়া তাকে সেসময় বলেছিলেন, যে তিনি তথাকথিত সুন্দর যুবক নন, তাই সেই ফাঁকটা তাকে ভালো অভিনয় দিয়েই পূরণ করতে হবে। তাকে সরাসরি কুৎসিত না বলে এইভাবেই তাকে বুঝিয়েছিলেন 'যশ রাজ ফিল্মস'-এর প্রধান আদিত্য চোপড়া। রণবীর সিংয়ের কথায় তার উপর আদিত্য চোপড়া ভরসা রাখার জন্যই তিনি এই জায়গায় পৌঁছতে পেরেছিলেন। 

রণবীর বলেন, যদিও সেসময় অনেকেই গুজব ছড়িয়েছিলেন তার বাবা নাকি তাকে অভিনয়ে আনার জন্য টাকা ঢেলেছিলেন, তবে সেকথা পুরোটাই মিথ্যা। তিনি আর আনুশকা শর্মা দুজনেই অডিশনের মাধ্যমেই ফিল্মে কাজ করার সুযোগ পান।


বিডি প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর 

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow