Bangladesh Pratidin

প্রকাশ : ১৫ এপ্রিল, ২০১৮ ১৫:০৮ অনলাইন ভার্সন
আপডেট : ১৫ এপ্রিল, ২০১৮ ২০:১০
ভক্তের সঙ্গে সেলফি তুলতে প্রত্যাখান সাইফকন্যার
অনলাইন ডেস্ক
ভক্তের সঙ্গে সেলফি তুলতে প্রত্যাখান সাইফকন্যার
ফাইল ছবি

সাইফ আলি খান এবং অমৃতা সিংয়ের মেয়ে সারা আলির প্রথম ছবি এখনও মুক্তি পায়নি। তবে তা নিয়ে খুব একটা দুঃশ্চিন্তায় নেই সারা। কারণ সোশ্যাল মিডিয়ায় সারার ভক্তের সংখ্যা দিন দিন তার বেড়ে চলেছে।

যদিও ২৪ বছরের সারা আলি খান তার ভক্তদের নিয়ে খুব একটা মাখামাখি করা পছন্দ করেন না। তারই প্রমাণ সম্প্রতি পাওয়া গেল হাতেনাতে। এক ভক্তের সঙ্গে সেলফি তুলতে প্রত্যাখান করলেন তিনি। রুবি জৈন নামে সেই ভক্ত তার টুইটারে গোটা ঘটনাটি জানিয়েছেন।

রুবি জৈন তার টুইটারে জানান, তিনি সারাকে ফ্লিয়া মার্কেটে দেখেন এবং তার সঙ্গে একটা সেলফি তোলার অনুরোধ জানান। রুবি বলেন, ‘‌কিন্তু হঠাৎ করে সারার মনে হয় তিনি খুব জনপ্রিয় হয়ে উঠেছেন এবং সে কারণে অযথা কারোর সঙ্গে সময় অপচয় করাটা তার ঠিক বলে মনে হয়নি। তাই সারা সেলফি তুলতে প্রত্যাখান করেন আমার সঙ্গে।’ 

এই পোস্টটা যদিও অনেকের নজরে খুব একটা পরেনি ঠিকই, কিন্তু যতজন দেখেছেন প্রত্যেকেই সারার নিন্দা করেছেন।  অনেকেই সারার এই কাণ্ডের জন্য টুইট করেছেন। একজন তার টুইটে বলেছেন, ‘‌আর এক আপকামিং বলিউড তারকা নিজেকে এখনই হাই-ফাই ভাবতে শুরু করেছেন। এখনও সারা আলির একটাও ছবি মুক্তি পায়নি, কিন্তু এখনই এই অহংকার।’‌ 

অভিষেক কাপুরের ‘‌কেদারনাথ’‌ ও রোহিত শেট্টির ‘‌সিম্বা’‌ ছবির মধ্য দিয়ে বলিউডে পা রাখতে চলেছেন সারা। যদিও কিছু আইনি জটিলতায় আটকে রয়েছে ‘‌কেদারনাথ’‌ ছবিটি। এই ছবিতে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে অভিনয় করবেন সারা। অন্যদিকে ‘‌সিম্বা’‌ ছবিতে রনবীর সিংয়ের সঙ্গে দেখা যাবে সাইফ কন্যাকে।  

 

বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow