Bangladesh Pratidin

প্রকাশ : ১৫ এপ্রিল, ২০১৮ ২২:৪৮ অনলাইন ভার্সন
ইরফানের বিষয়ে গুজব না ছাড়ানোর আহ্বান
অনলাইন ডেস্ক
ইরফানের বিষয়ে গুজব না ছাড়ানোর আহ্বান

গুরুতর অসুস্থ বলিউড অভিনেতা ইরফান খান। তার অবস্থার অবনতি হচ্ছে। চিকিৎসায় কোনো কাজ হচ্ছে না। এমন অনেক গুজব সোশ্যাল মিডিয়ায় ভাসছে। এ ধরনের গুজব নিয়ে এবার মুখ খুললেন ইরফান খানের মুখপাত্র। 

তিনি আহ্বান জানিয়েছেন ইরফানের শারীরিক অসুস্থতা নিয়ে যেন গুজব না ছড়ানো হয়। পাশাপাশি অভিনেতার শারীরিক অবস্থা খারাপের খবরও উড়িয়ে দিয়েছেন মুখপাত্র।

ইরফান খান তার অসুস্থতা নিয়ে প্রায় এক মাস আগে নিজের শারীরিক অসুস্থতার কথা জানিয়ে শেষ টুইট করেছিলেন। ওই সময় তিনি জানিয়েছিলেন, বিরল রোগ নিউরো এন্ডোক্রাইন সিনড্রমে আক্রান্ত। এরপরই লন্ডনে চিকিৎসার জন্য চলে যান। এরপর থেকেই ইরফান খানকে নিয়ে জল্পনা বাড়তে থাকে।

ইরফান খানের মুখপাত্র আরও বলেন, ইরফানের অসুস্থতা সংক্রান্তে যেসব খবর সোশ্যাল মিডিয়ায় ছড়াচ্ছে, সেগুলো সবই মিথ্যা। আমরা, উনার পরিবার ও বন্ধুরা সবাই আপনাদের কাছে আহ্বান করছি এমন গুজব রটাবেন না। ইরফানের হয়ে শুধু প্রার্থনা করুন। পাশাপাশি গুজব ছড়ানোও একেবারে ঠিক নয়।

এর আগে নিজের অসুস্থতার কথা জানিয়ে ইরফান লিখেছিলেন, অপ্রত্যাশিত কিছু আমাদের বেড়ে উঠতে সাহায্য করে। বিগত কয়েকদিনে সেটাই হচ্ছে। নিউরো এন্ডোক্রাইন টিউমারের চিকিৎসা চলছে, যেটা খুবই কঠিন। কিন্তু, আমার চারপাশে যে ভালোবাসা ও শক্তিরা আছে, তা থেকে আমি আশা দেখছি। এই সফরে আমাকে দেশের বাইরে যেতে হবে। প্রত্যেকের কাছে আমার আহবান সবাই আমার জন্য প্রার্থনা করুন।

বিডি প্রতিদিন/১৫ এপ্রিল ২০১৮/আরাফাত

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow