Bangladesh Pratidin

প্রকাশ : ১৭ মে, ২০১৮ ১৪:৫২ অনলাইন ভার্সন
আপডেট : ১৭ মে, ২০১৮ ১৪:৫৩
লালগালিচায় পাকিস্তানি অভিনেত্রীকে সোনমের চুম্বন, ছবি ভাইরাল
অনলাইন ডেস্ক
লালগালিচায় পাকিস্তানি অভিনেত্রীকে সোনমের চুম্বন, ছবি ভাইরাল

বরাবরের মতো এ বছরও দীপিকা পাড়ুকোন, ঐশ্বরিয়া রাইয়ের পর কান চলচ্চিত্র উৎসবের লালগালিচায় হেঁটেছেন সোনম কাপুর। সোনমের সঙ্গে একই দিন কানের লালগালিচা আলো করেছেন পাকিস্তানের প্রধানসারির অভিনেত্রী মাহিরা খান। তারা একসঙ্গেই হেঁটেছেন লালগালিচায়। এতটুকু পর্যন্ত ঠিক ছিল, কিন্তু এর পরের ঘটনায় ব্যাপক আলোচনা শুরু হয়েছে। 

কেননা প্রতিবেশী পাকিস্তানের সঙ্গে সম্পর্ক ভালো নেই ভারতের। সে দেশের শিল্পীদেরও ভারতে কাজ করা বারণ। এ দেশের শিল্পীরাও পাকিস্তানে যাওয়ার আগে বেশ কয়েকবার ভাবেন। তবে দুই দেশের মধ্যে সম্পর্কের অবস্থা যাই হোক, শিল্পীদের মধ্যে সখ্যতা বজায় রয়েছে। সেই সখ্যতার কারণেই ঘটনাটি ঘটিয়েছেন সোনম কাপুর। 

জানা গেছে, কাজ করার সূত্রে বলিউডেও বেশ পরিচিত আছে মাহিরার। ওই উৎসবে সোনম-মাহিরা দু'জনকে পাওয়া গেছে বেশ ফুরফুরে মেজাজে। শুধু তাই নয়, লালগালিচা পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানকে চুম্বন করে সে বন্ধুত্বের প্রমাণ দিলেন সোনম কাপুর। দুই দেশের দুই নায়িকার এই ছবিই হয়েছে ভাইরাল।

পাকিস্তানের শিল্পীদের অনেকের সঙ্গেই বন্ধুত্ব রয়েছে সোনমের। ‘খুবসুরত’ সিনেমায় পাকিস্তানের হার্টথ্রব ফওয়াদ খানের সঙ্গে কাজও করেছেন তিনি। যাদের সঙ্গে কাজ করেননি তাদের সঙ্গেও যোগাযোগ রয়েছে অনিল-কন্যার। 

কিছুদিন আগেই মুম্বাইতে ধুমধাম করে প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে গাঁটছড়া বাঁধেন সোনম। আসতে না পারলেও বন্ধুকে বিয়ের শুভেচ্ছা জানিয়েছিলেন মাহিরা। সোনম উত্তরও দিয়েছিলেন। জানিয়েছিলেন ‘কান’-এ দেখা হবে দু’জনের।

বিয়ে মিটতেই ‘কান’-এর উদ্দেশ্যে রওনা দেন সোনম। সাদা লেহঙ্গায় রেড কার্পেটে হেঁটে সকলের নজর কাড়েন। পাশেই ছিলেন মাহিরা। কালো গাউনে তিনিও পোজ দিচ্ছিলেন পাপারাজ্জিদের। বন্ধুকে উষ্ণ অভ্যর্থনা জানান সোনম। আলিঙ্গন করে তাকে চুম্বন করেন। মাহিরাও হাসিমুখে শুভেচ্ছা জানান বন্ধুকে।

বিডি প্রতিদিন/১৭ মে ২০১৮/এনায়েত করিম

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow