Bangladesh Pratidin

প্রকাশ : ১৪ জুন, ২০১৮ ১৭:১০ অনলাইন ভার্সন
আপডেট : ১৪ জুন, ২০১৮ ১৭:৩৭
মনে এখন ‘ডাবল লাড্ডু’ ফুটছে : বুবলী
শোবিজ প্রতিবেদক
মনে এখন ‘ডাবল লাড্ডু’ ফুটছে : বুবলী

সত্যি কথা বলতে কি এমন খবরে মনে এখন 'ডাবল লাড্ডু' ফুটছে। এক কথায় ঈদের আনন্দ দ্বিগুণ হয়ে গেছে। 'সুপার হিরো' ছবিটি ছাড়পত্র পাওয়ার পর এভাবেই নিজের উচ্ছ্বাস প্রকাশ করলেন অভিনেত্রী বুবলী।

নানা চড়াই-উৎরাই পেরিয়ে অবশেষে ঈদুল ফিতরে মুক্তি পাচ্ছে শাকিব খান ও বুবলী অভিনীত বহুল আলোচিত ছবি 'সুপার হিরো'। আজ বৃহস্পতিবার সেন্সর বোর্ড থেকে বিনা কর্তনে ছাড়পত্র পায় ছবিটি।

বাংলাদেশ প্রতিদিনকে বুবলী বলেন, এই ছবিটি নিয়ে আমি যথেষ্ট আশাবাদী। আর সেন্সর বোর্ড পাড়ি দেওয়ার পর অনেকটাই উচ্ছ্বাসিত। সবার কাছে অনুরোধ হলে গিয়ে দুইটি ছবিই দেখবেন। একটি 'সুপার হিরো' আরেকটি 'চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া'। দুইটি ছবিতে আমার চরিত্র সম্পূর্ণ ভিন্ন। 

'সুপার হিরো' নামটি শুনে অনেকের মনে হতে পারে এটি হয়তো সুপার পাওয়ার ঘটিত ছবি। এখানে সুপার পাওয়ার বোঝানো হয়েছে 'একটি শক্তি'কে। যে শক্তি প্রত্যেক মানুষের মধ্যে বিদ্যমান। যখন দেশের বিরুদ্ধে কোনো ষড়যন্ত্র চোখে পড়ে ঠিক তখনই দেশপ্রেম মানুষের মনে এক ধরনের শক্তি বিরাজ করে। এই শক্তি দিয়েই শত্রুর মোকাবেলা করে সে। দেশপ্রেমের এই শক্তিকে 'সুপার হিরো'র মাধ্যমে তুলে ধরা হয়েছে।

আশিকুর রহমান পরিচালিত 'সুপার হিরো' ছবিতে শাকিব-বুবলী ছাড়া আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, টাইগার রবি প্রমুখ।

বিডি-প্রতিদিন/১৪ জুন, ২০১৮/আরাফাত

আপনার মন্তব্য

up-arrow