Bangladesh Pratidin

প্রকাশ : ১ জুলাই, ২০১৮ ১১:১৬ অনলাইন ভার্সন
আপডেট : ১ জুলাই, ২০১৮ ১৩:২৬
'মাথার উপর দিয়ে না গিয়ে মনের ভেতর দিয়ে যাক'
পূজা চেরি
'মাথার উপর দিয়ে না গিয়ে মনের ভেতর দিয়ে যাক'
'পোড়ামন ২'তে পূজা চেরি ও সিয়াম আহমেদ

আচ্ছা 'পোড়ামন ২' কী মুক্তি পেয়েছে? সত্যিই কী মুক্তি পেয়েছে? হ্যাঁ এই রোজার ঈদে মুক্তি পেয়েছে আমাদের 'পোড়ামন ২'। কিন্তু আপনাদের মনে নিশ্চই এখন প্রশ্ন জাগছে যে কেন আমি লিখলাম যে 'পোড়ামন ২' মুক্তি পেয়েছে কী না?

হা হা হা... কারণ আমার এখনও মনে হচ্ছে যে এই ৫/৬ দিন আগে 'পোড়ামন ২' এর শুটিং শেষ করলাম। এই ৫/৬ দিন আগেই 'সুতা কাটা ঘুড়ি'র গানে বাস এর পেছনে ছুটছি, অামার পায়ে কাটা বেঁধেছে আর সুজন আমার পায়ের কাটা সরিয়ে দিচ্ছে (দুখের কাটা বিধুক পায়ে তোর কাছেই তো আসবো, না পেলেও অনেক পাওয়ার স্বপ্নে আমি ভাসবো)। 

সে কী শীত ছিল! মনে হচ্ছে সেই দিনই শীতে আমি, সিয়াম, রাফি ভাই পুরো 'পোড়ামন ২' ইউনিট কাঁপছিলাম। মনে হচ্ছে সেই দিনই তো বলছিলাম যে একে তো শীত তার উপর ব্লোয়ার (চুল ওড়ানোর জন্য বাতাস) দিচ্ছে। আহ কী যে বলবো চোখ দিয়ে পানি চলে আসতো। তারপর মনে হচ্ছে সেই দিনই 'ও হে শ্যাম' এর (সুবাস মিশিয়া থাকে পাপড়ির ভাঁজে ভাঁজে তেমন তুমি আছে মিশে আমার দেহের মাঝে) গানে আমরা দুজন নাচছি।

খুব ভালো লাগছে যে 'পোড়ামন ২' মুক্তি পেয়েছে। এর চেয়ে আরো বেশি ভালো লাগছে যে আপনারা সবাই 'পোড়ামন ২' দেখছেন , 'পোড়ামন ২' এর সাথে মিশে গেছেন। এবং তার চেয়েও বড় কথা বাংলা সিনেমা দেখতে এসেছেন, বাংলাদেশের সিনেমা দেখতে এসেছেন আর হল মালিকদের এই বলার সুযোগ করে দিয়েছেন যে না এইরকম সময়ে এসেও দর্শক বাংলা সিনেমা দেখছে, এই সময়ে এসেও দর্শক আমার সিনেমা হলকে #হাউসফুল করেছে এবং প্রযোজক টাকা লগ্নি করার সাহস দেখায়। আর আমরা অভিনেতা অভিনেত্রীরা ভালো সুষ্ঠু সুন্দরভাবে অভিনয় করার আগ্রহ খুঁজে পাই।

এবং আমরা সবাই যারা অভিনয় করেছি অামরা সবাই চেষ্টা করেছি ভালো কিছু দেবার যাতে আপনাদের মাথার উপর দিয়ে না গিয়ে মনের ভেতর দিয়ে যাক।এবং আমরা মনে করছি যে আমরা একটু হলেও এই কাজে সফল হয়েছি।

আপনারা যদি এইভাবেই হলে যান এবং বাংলা সিনেমা দেখেন আমরা কথা দিচ্ছি যে এর চেয়ে আরো ভালো কিছু আমরা আপনাদের জন্য নিয়ে আসবো। আমরা আবারও আসছি একই সাথে 'দহন' নিয়ে।

জয় হোক 'পোড়ামন ২'।
জয় হোক বাংলা চলচ্চিত্রের।

(ফেসবুক থেকে সংগৃহীত)

বিডি প্রতিদিন/ফারজানা

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow