সোমবার, ২৯ জুলাই, ২০১৩ ০০:০০ টা

আমি ভালো আছি

আমি ভালো আছি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের অধ্যাপক জনপ্রিয় টকশো আলোচক ড. আসিফ নজরুল বললেন, 'আমি ভালো আছি। ঘুমিয়ে পড়ার কারণে আমি সেলফোন রিসিভ করতে পারিনি। তাই চ্যানেল আই-এর টকশোতে যাওয়া সম্ভব হয়নি।' শনিবার রাতে বেসরকারি টেলিভিশন 'চ্যানেল আই'-তে সরাসরি সম্প্রচারিত অনুষ্ঠান 'গ্রামীণফোন আজকের সংবাদপত্র'-তে উপস্থিত না হওয়া এবং বারবার সেলফান এবং ল্যান্ডফোনে রিং হওয়ার পরও রিসিভ না করার কারণে সৃষ্ট ধূম্রজাল সম্পর্কে এসব কথা বলেন তিনি। গত শনিবার মধ্যরাতের ওই অনুষ্ঠানে আসিফ নজরুল অনুপস্থিত ছিলেন। উপস্থাপক মতিউর রহমান চৌধুরী যখন ঘোষণা করেন, আজ আমাদের নির্ধারিত অতিথি ছিলেন ড. আসিফ নজরুল, তিনি এখন কোথায় আছেন, কীভাবে আছেন তা জানি না। আসিফের অনুপস্থিতিতে আজকের অনুষ্ঠানের এখানেই সমাপ্তি টানছি। এর পরই বিদ্যুৎ গতিতে নানা গুজবের জন্ম হয়। অসংখ্য ফোন আসতে থাকে বিভিন্ন গণমাধ্যমের অফিসে। সংবাদকর্মীরা ড. আসিফ নজরুলের বাড়িতে ভিড় জমান। জানার চেষ্টা করেন আসলে কী ঘটেছিল।

আসিফ নজরুল বলেন, 'পূর্ব নির্ধারিত শনিবারের ওই টকশোর অতিথি ছিলাম আমি। ঘুমিয়ে পড়ার কারণে আমাকে কেউ ডেকেও দেয়নি। পরে আমি আমার ফেসবুকে এ সম্পর্কে স্ট্যাটাসও দিয়েছি।

এ ব্যাপারে উপস্থাপক মতিউর রহমান চৌধুরীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ওই সময়ে এ ঘোষণা দেওয়া ছাড়া আর কোনো বিকল্প ছিল না।

 

 

সর্বশেষ খবর