শনিবার, ১৭ মে, ২০১৪ ০০:০০ টা

নাটোর যুবদল নেতার লাশ ঢাকায় উদ্ধার

টয়লেটে নারীশ্রমিকের লাশ

নাটোরের যুবদল নেতা জিয়াউল হক সেন্টুর (৩৮) হাত-পা বাঁধা লাশ মিলল ঢাকার হাতিরঝিলে। গতকাল সকালে তার রক্তাক্ত লাশ উদ্ধার করে রমনা থানা পুলিশ। দুর্বৃত্তরা সেন্টুকে অন্য কোথাও হত্যার পর হাতিরঝিলে ফেলে রেখে যায় বলে পুলিশের ধারণা। ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। নাটোরের বড়াইগ্রাম উপজেলা যুবদলের প্রচার সম্পাদক জিয়াউল হক সেন্টুর বাড়ি কামারদহ গ্রামে।

সেন্টুর পারিবারিক সূত্র জানায়, বেশ কিছুদিন ধরে সেন্টু ব্যবসায়িক কাজে ঢাকার সাভারে অবস্থান করছিলেন। কাঁচামাল ব্যবসায়ী হলেও সেন্টু কিছুদিন ধরে জমিজমার ব্যবসা শুরু করেন। গত বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে তিনি ঢাকার উদ্দেশে রওনা হন। তিনি আর বাসায় ফেরেননি। পরে গতকাল সকালে রমনা থানা পুলিশ হাতিরঝিল এলাকা থেকে তার হাত-পা বাঁধা লাশ উদ্ধার করে।

পুলিশের ধারণা, ব্যবসায়িক অর্থের লেনদেন বা সেন্টুর দ্বিতীয় স্ত্র্রী প্রিয়ার লোকজন তাকে হত্যা করতে পারে। পরিবারের লোকজন এ রকম অভিযোগ করেছে।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে রমনা থানার এসআই আতিকুর রহমান বিশ্বাস জানান, গত বৃহস্পতিবার রাত সোয়া ২টার দিকে একটি প্রাইভেটকার এসে লাশটি হাতিরঝিলের দক্ষিণ দিকে নতুন রাস্তার লেকসংলগ্ন এলাকায় ফেলে যায়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। নিহতের বুক ও কাঁধসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

তেজগাঁওয়ে গার্মেন্ট কর্মীর মৃত্যু

এদিকে তেজগাঁও শিল্পাঞ্চলে একটি গার্মেন্টসের বাথরুম থেকে ফাতেমা বেগম (৩৫) নামে এক কর্মীর লাশ উদ্ধার করা হয়েছে। গত বৃহস্পতিবার রাত ১টার দিকে তেজগাঁও শিল্পাঞ্চলের ২৩২/২৩৪, আরমানা অ্যাপারেলন্সের ৭ম তলার ফিনিশিং শাখার বাথরুম থেকে তার লাশ উদ্ধার করা হয়। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, ফাতেমা আগে থেকেই অসুস্থ ছিলেন। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হতে পারে। তবে মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিত হতে লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু : কাফরুলের পূর্ব শেওড়াপাড়া এলাকায় বিদ্যুৎস্পৃষ্টে ইমরান হোসেন (২২) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল সকালে পূর্ব শেওড়াপাড়ার ১০১৩/বি নম্বর বাড়ির দোতলার জানালায় থাই গ্লাস স্থাপনের কাজ চলছিল। সকাল সাড়ে ৯টার দিকে ইমরান অসাবধানতাবশত বাড়ির পাশে বৈদ্যুতিক খুঁটির তারে বিদ্যুৎস্পৃষ্ট হন। তাকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেলে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের বাবার নাম আবদুল মাজেদ। তার বাড়ি নরসিংদীর রায়পুরার গোপীনাথপুর গ্রামে।

সর্বশেষ খবর