রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭ ০০:০০ টা

আড়াই মাস পর ফিরলেন সেই অনিরুদ্ধ

নিজস্ব প্রতিবেদক

রহস্যজনকভাবে নিখোঁজ থাকার প্রায় আড়াই মাস পর বাড়ি ফিরেছেন ব্যবসায়ী ও বেলারুশের অনারারি কনসাল অনিরুদ্ধ রায়। বৃহস্পতিবার ভোরে তিনি গুলশানের বাসায় ফিরেছেন বলে জানিয়েছেন গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক। এদিকে অনিরুদ্ধ রায়ের বাসায় ফেরার কথা তার স্ত্রী শাশ্বতী রায় গণমাধ্যমকে জানালেও তিনি কোথায় ছিলেন সে বিষয়ে কিছু বলতে পারেননি।

ওসি বলেন, অনিরুদ্ধ নিখোঁজ হওয়ার পর তার ভাগিনা গুলশান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি অনিরুদ্ধ রায়ের বাসায় ফেরার বিষয়টি জানান। আমরা অনিরুদ্ধের সঙ্গে কথা বলার চেষ্টা করেছি। কিন্তু তার ভাগিনা বলেছেন, তিনি মানসিকভাবে অসুস্থ। বাসায় বিশ্রামে আছেন। জিডির বিষয়ে খতিয়ে দেখতে অনিরুদ্ধকে জিজ্ঞাসাবাদ করা হবে। তারা চাইলে মামলাও করতে পারবেন।

অনিরুদ্ধ রায় গত ২৭ আগস্ট গুলশান-১ থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হন। ইউনিয়ন ব্যাংক থেকে বের হওয়ার পর গাড়িচালকের সামনেই তাকে তুলে নেওয়া হয়। ঘটনাস্থলের ভিডিও ফুটেজে তাই দেখা গিয়েছিল। অনিরুদ্ধ রায় আরএমএম লেদারসের ব্যবস্থাপনা পরিচালক। বেলারুশের অনারারি কনসালও ছিলেন। তিনি কানাডার নাগরিক। রহস্যজনকভাবে নিখোঁজ হওয়ার ঘটনায় তার স্বজনরা কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর হস্তক্ষেপ কামনা করে চিঠি দেন। এ ছাড়া বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদও তাকে উদ্ধারের দাবি জানিয়ে আসছিল।

 

সর্বশেষ খবর