শনিবার, ২৩ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ টা
প্রতিক্রিয়া

ফখরুল-রিজভীর ভিন্ন কথা দ্বন্দ্বের প্রকাশ : কাদের

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রংপুর সিটি করপোরেশনের নির্বাচন নিয়ে বিএনপি মহাসচিব ও জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিবের ভিন্ন সুরের বক্তব্যকে খালেদা জিয়া ও তারেক রহমানের দ্বন্দ্বের বহিঃপ্রকাশ।

গতকাল কাকরাইলের ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের সামনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এই প্রতিক্রিয়া জানান তিনি।

কাদের বলেন, এটা ফখরুল সাহেব ও রিজভীকে জিজ্ঞেস করেন।... আসলে বাজারে গুঞ্জন আছে— তাদের মধ্যে একজন তারেকের লোক, আরেকজন বেগম জিয়ার লোক। তাহলে কি তাদের দুজনের মধ্যে কোনো পার্থক্য আছে মূল্যায়নের? তা না হলে রিজভী এক কথা, ফখরুল এক (আরেক) কথা বলবে কেন? এক দলের দুই কথা কি করে হয়!

রংপুর  নির্বাচনের মূল্যায়ন নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও রুহুল কবির রিজভী গতকাল দুই রকম প্রতিক্রিয়া দিয়েছেন।

ফখরুল বলেছেন, তাদের প্রার্থীকে প্রচার চালাতে দেওয়া হয়নি, পুলিশ বাধা দিয়েছে— এসব ঠিক। তারপরও সার্বিকভাবে শান্তিপূর্ণ যে ভোট হয়েছে, তার ফল মেনে নেওয়া উচিত। অন্যদিকে রুহুল কবির রিজভী ক্ষমতাসীনদের দিকে ইঙ্গিত করে বলেছেন, রংপুরের নির্বাচনে সূক্ষ্ম কারচুপি হয়েছে। নোয়াখালী জেলা সমিতির এক অনুষ্ঠান থেকে বের হওয়া আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের কাছে এ বিষয়েই প্রতিক্রিয়া জানতে চাওয়া হয়েছিল।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর