শুক্রবার, ১২ জানুয়ারি, ২০১৮ ০০:০০ টা

ওয়ান-ইলেভেনের শঙ্কা থাকলেও পুনরাবৃত্তি হবে না : কাদের

নিজস্ব প্রতিবেদক

বিএনপির কারণে পুনরায় ওয়ান-ইলেভেনের আশঙ্কা থাকলেও বাংলাদেশে আর কোনো দিন এর পুনরাবৃত্তি ঘটানো যাবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। গতকাল দুপুরে আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর এক সভা শেষে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

আরেকটি ওয়ান-ইলেভেন হওয়ার আশঙ্কা আছে কি না— এমন প্রশ্নে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ‘আশঙ্কা আছে এই কারণে যে, ওয়ান-ইলেভেন থেকে আমরা শিক্ষা নিয়েছি কিন্তু বিএনপি নেয়নি। সেই বিএনপি তার বর্তমান অবস্থা জেনে গেছে। নির্বাচনের আগেই সারা দেশে আওয়ামী লীগের জোয়ার দেখে বিএনপি বুঝে গেছে যে আগামী নির্বাচনে তাদের পরিণতি কী।’

ঢাকা উত্তর সিটি করপোরেশনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সম্পর্কে ১৬ জানুয়ারির মনোনয়ন বোর্ডের সভায় সিদ্ধান্ত নেওয়া হবে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, ‘প্রার্থী ঘোষণার আগে কেউ প্রার্থী নন। অনেকে নিজের মতো করে দলের সভানেত্রী প্রাধনমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেছেন, কথা বলেছেন। এতে প্রমাণিত হয় না যে, প্রার্থী নির্বাচন হয়ে গেছে। তবে আতিকুল ইসলাম দলের সভাপতি শেখ হাসিনার সঙ্গে দেখা করেছেন। সে সময় শেখ হাসিনা বলেছেন, কাজ কর, সিদ্ধান্ত পরে।’ আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভায় উপস্থিত ছিলেন মাহবুব-উল আলম হানিফ, আবদুর রহমান, জাহাঙ্গীর কবির নানক, আহমদ হোসেন, এনামুল হক শামীম প্রমুখ।

সর্বশেষ খবর