বৃহস্পতিবার, ১৯ জুলাই, ২০১৮ ০০:০০ টা

ফ্লোরিডায় বাংলাদেশিকে গুলি করে হত্যা

প্রতিদিন ডেস্ক

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যে এক বাংলাদেশিকে তার নিজ দোকানের ভিতর গুলি করে হত্যা করা হয়েছে। নিহত আইয়ুব আলীর (৬১) বাড়ি চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার নানোপুর গ্রাম। তিনি ফ্লোরিডা স্টেট যুবলীগের সহসভাপতি ছিলেন। সূত্র : এনআরবি নিউজ।

স্থানীয় সময় গত মঙ্গলবার দুপুরে ফ্লোরিডা অঙ্গরাজ্যের নর্থ লডারডেল সিটির ১৬৯১ সাউথ স্টেট সড়কে আন্ট মলি’জ ফুড স্টোরে এ ঘটনা ঘটে। ঘাতক আইয়ুবের মাথায় গুলি করে। পুলিশের হোমিসাইড শাখার কর্মকর্তা জেমস হাইয়েস গণমাধ্যমকে বলেন, গুলির খবর পেয়ে লডারডেল লেইকস ও টামারাক ফায়ার সার্ভিসের সদস্যরা রক্তাক্ত আইয়ুব আলীকে পাশের ব্রাউয়ার্ড হেলথ মেডিকেল সেন্টারে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

আশপাশের সিসিটিভি পরীক্ষার পর হত্যাকারীকে গ্রেফতারে এলাকাবাসীর সহায়তা চেয়েছে ব্রাউয়ার্ড শেরিফ অফিস। এদিকে ঘটনাস্থল পরিদর্শন শেষে ফ্লোরিডায় অ্যাসোসিয়েশন অব বাই-ন্যাশনাল চেম্বার অব কমার্সের নির্বাহী ভাইস প্রেসিডেন্ট আতিকুর রহমান সাংবাদিকদের বলেন, ‘স্টোর থেকে কিছুই লুট হয়নি। তাই এটা ডাকাতির ঘটনা হতে পারে না। এটা হেইট ক্রাইম।’ জানা গেছে, প্রতিদিনের মতো এদিনও সকাল থেকে আইয়ুব আলী একাই কাজ করছিলেন তার দোকানে। গুলির সময় সেখানে আর কেউ ছিলেন কি না তা এখনো জানায়নি পুলিশ। প্রসঙ্গত, ১৯৯৪ সাল থেকে যুক্তরাষ্ট্রে বসবাস করছিলেন আইয়ুব আলী। গত বছর পার্কল্যান্ড এলাকায় একটি বাড়ি কিনেছেন আইয়ুব। তিন মেয়ে, এক ছেলে ও স্ত্রী ফারহানাকে নিয়ে সেখানেই বসবাস করছিলেন তিনি।

সর্বশেষ খবর