বুধবার, ২৯ এপ্রিল, ২০২০ ০০:০০ টা

সৌদিতে মৃত্যু ৫২ বাংলাদেশির, ৪৪ আক্রান্ত বাহরাইনে

সৌদি ও বাহরাইন প্রতিনিধি

বাহরাইনে গত দুদিনে আরও ৪৬ বাংলাদেশি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এই নিয়ে এ পর্যন্ত বাংলাদেশি আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৪৩ জনে।  দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়ের সূত্রে এ তথ্য জানা গেছে।

বাহরাইনে দিন দিন বাড়ছে বাংলাদেশি শ্রমিকদের করোনার সংক্রমণের ঝুঁকি। বাহরাইন সরকারের স্বাস্থ্য মন্ত্রণালয়ের দেওয়া তথ্য মতে, গত ২৪ ঘণ্টায় নতুন         করে করোনায় আক্রান্ত হয়েছে ৭৬ জন।  দেশটিতে করোনায় আক্রান্ত ২ হাজার ৭২৩ জনের মধ্যে সুস্থ হয়েছেন ১ হাজার ২১৮ জন। চিকিৎসাধীন ১ হাজার ৪৯৭ জন। এ পর্যন্ত মৃত্যুবরণ করেছেন ৮ জন এবং আশঙ্কাজনক অবস্থায় রয়েছে ২ জন।

সৌদিতে করোনায় আক্রান্ত হয়ে ৫২ বাংলাদেশির মৃত্যু : সৌদি আরব প্রতিনিধি জানান, প্রাণঘাতী করোনাভাইরাসে দিন দিন ভয়ঙ্কর হয়ে উঠছে মরুর দেশ সৌদি আরবে। প্রতিদিনই পাল্লা দিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। নতুন করে প্রতিদিন রেকর্ডসংখ্যক আক্রান্তের খবর জানিয়েছে  সৌদি স্বাস্থ্য মন্ত্রণালয়। এ পর্যন্ত সৌদি আরবে করোনায় আক্রান্ত হয়ে ৫২ জন বাংলাদেশির মৃত্যু হয়েছে।

স্বাস্থ্য মন্ত্রণালয়ের দেওয়া তথ্য অনুযায়ী, গতকাল পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ২০ হাজার ৭৭ জন। মৃত্যুবরণ করেছেন ১৫২ জন। এর মধ্যে ৫২ জনই বাংলাদেশি। দূতাবাস এবং কনস্যুলেটের তথ্য অনুযায়ী, গতকাল সন্ধ্যা পর্যন্ত সৌদি আরবের পশ্চিমাঞ্চলে (জেদ্দা) ৪৮ জন, পূর্বাঞ্চলে (রিয়াদ) ২ জন এবং ১ জন বাংলাদেশি মারা গেছেন। দূতাবাস ও কনস্যুলেট ও দূতাবাস থেকে প্রবাসীকল্যাণ মন্ত্রণালয়ে পাঠানো হালনাগাদ তালিকায় এমন তথ্য পাওয়া গেছে।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর