মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১ ০০:০০ টা

দুই যুবকের প্রতারণায় ছাত্রীর আত্মহত্যা!

নিজস্ব প্রতিবেদক

দুই যুবকের প্রতারণায় অতিষ্ঠ হয়ে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রী আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। রবিবার রাতে রাজধানীর বাসাবো থেকে ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। পরে তাকে ঢাকা মেডিকেলে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় গতকাল সবুজবাগ থানায় দুজনের বিরুদ্ধে আত্মহত্যা প্ররোচনা এবং ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছে ছাত্রীর পরিবার। পুলিশ অভিযুক্ত শামীম ও তার বন্ধু ফাহিমকে গ্রেফতার করেছে।

ছাত্রীর ফুফা জনি শেখ জানান, একটি ছেলের সঙ্গে তার সম্পর্ক ছিল। প্রেমের ফাঁদে ফেলে অশ্লীল ছবি ধারণ করে প্রতারণার মাধ্যমে টাকা পয়সা হাতিয়ে নিত। বিষয়টি পরিবার জানতে পেরে মেয়েটিকে শাসন করে। পরে মেয়েটি গলায় ফাঁস নেয়। সে স্থানীয় একটি স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্রী।

ছাত্রীর পরিবারের বরাত দিয়ে ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া জানান, একটি ছেলের সঙ্গে তার সম্পর্ক ছিল। জানতে পেরে তাকে নিষেধ করলে সে গলায় ফাঁস নেয়।

এদিকে ঢাকা মহানগর পুলিশের সবুজবাগ জোনের সহকারী কমিশনার মনতোষ বিশ্বাস জানান, যে দুজন মেয়েটির সঙ্গে প্রতারণা করেছিল, তাদের বিরুদ্ধে মেয়েটির পরিবার মামলা করেছে। মামলার পরই পুলিশ তাদের গ্রেফতার করে। গ্রেফতার দুজনের মধ্যে শামীম ঢাকা দক্ষিণ সিটিতে ৪র্থ শ্রেণির একটি পদে চাকরি করে। আর ফাহিম স্থানীয় একটি স্কুলে পড়াশোনা করে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর