রবিবার, ১৮ জুন, ২০২৩ ০০:০০ টা

আওয়ামী লীগের দুই গ্রুপে গোলাগুলি একজন নিহত

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামে স্থানীয় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে গোলাগুলির সময় একজন নিহত ও কমপক্ষে সাতজন আহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম মোবারক হোসেন বাবু (৫০) এবং গুরুতর আহতরা হলেন- বাবুর ছেলে ইমরান বেপারী (১৮) ও একই গ্রামের জহির কবিরাজ (৩৫)। তাদের ঢাকায় প্রেরণ করা হয়েছে। আহত অন্য পাঁচজনের নাম-পরিচয় পাওয়া যায়নি।

জানা গেছে, গতকাল বিকাল ৩টার দিকে নেতা-কর্মীদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। এ সময় তিনজন গুলিবিদ্ধ হন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মোবারক হোসেন বাবুকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত ইমরান বেপারী ও জহির কবিরাজকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠাতে বলা হয়।

নিহত মোবারক হোসেন বাবু বাহাদুরপুর গ্রামের আবুল বেপারীর ছেলে। আহত ইমরান তার ছেলে এবং জহির কবিরাজ একই গ্রামের মনু কবিরাজের ছেলে। মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. সিগমা রশিদ জানান, গুরুতর আহত মোবারক হোসেনকে একেবারে শেষ পর্যায়ে হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসা কার্যক্রম শুরু করার সঙ্গে সঙ্গেই তিনি মৃত্যুবরণ করেন। বাকি আহত দুজনকে ঢাকায় রেফার করা হয়েছে।

ঘটনার ব্যাপারে মোহনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজী মিজানুর রহমান বলেন, ‘স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের রাজ্জাক প্রধান ও কালু বেপারীর মধ্যে বিরোধ ছিল। এরই জের ধরে এ ঘটনা ঘটেছে।’

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সুদীপ্ত রায় বলেন, এ ঘটনায় মুসা নামে একজনকে আটক করা হয়েছে।

সর্বশেষ খবর