সোমবার, ৩১ জুলাই, ২০২৩ ০০:০০ টা

কারও সঙ্গে নির্বাচনে যাবে না জাপা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

কারও সঙ্গে নির্বাচনে যাবে না জাপা

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বাংলাদেশ জাতীয় সংসদের বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, জাতীয় পার্টি কারও সঙ্গে নির্বাচনে যাবে না। সারা দেশে ৩০০ আসনেই জাতীয় পার্টি একক নির্বাচন করবে। তিনি গতকাল দুপুরে বগুড়া শহীদ টিটু মিলনায়তনে জেলা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। তিনি উল্লেখ করেন, জাতীয় পার্টি এ দেশের মানুষের হয়ে কাজ করে। জাতীয় পার্টি ক্ষমতায় এসে মানুষের উন্নয়ন করেছে, দেশেরও উন্নয়ন করেছে। তাই আমরা জনগণের ভোটে নির্বাচিত হতে চাই। তাতে করে আমাদের যতটুকু পরিশ্রম করতে হয় আমরা তা করব। তিনি বলেন, দেশে অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন দরকার। জাতীয় পার্টি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে জনগণের ভোটে ক্ষমতায় আসতে চায়।

জি এম কাদের বলেন, জাতীয় পার্টির সবচেয়ে বড় ক্ষতি করেছে বর্তমান আওয়ামী লীগ সরকার। বিএনপিও আমাদের ক্ষতি করেছে। বিএনপি এরশাদকে একটি মামলায় ঝুলিয়ে দিয়ে সারাজীবন তার রাজনীতিকে দুর্বিষহ করে তুলেছিল। বগুড়া জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও বগুড়া-২ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা শরিফুল ইসলাম জিন্নাহর সভাপতিত্বে ও সদস্যসচিব নুরুল ইসলাম ওমরের সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি। প্রধান বক্তা ছিলেন জাতীয় পার্টির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মুজিবুল হক চুন্নু এমপি।

এ সময় আরও বক্তব্য রাখেন জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, প্রেসিডিয়াম সদস্য জহুরুল ইসলাম জহির, বগুড়া-৩ (আদমদীঘি-দুপচাঁচিয়া) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নূরুল ইসলাম তালুকদার, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান খান, যুগ্ম মহাসচিব গোলাম মুহাম্মাদ রাজু, বেলাল হোসেন, বগুড়া জেলা জাতীয় পার্টির যুগ্ম সদস্যসচিব মন্টু পশারী ও আবদুল মজিদ।

 

সর্বশেষ খবর