মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা

বিএনপি নির্বাচন চাইলে এমন সন্ত্রাস করত না : কাদের

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ২৮ তারিখ রাতে আমরা বিজয়ের পরিবেশে ছিলাম। ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ পরাজিত করতে পারবে না। গত কয়েকদিন নেতা-কর্মীদের মধ্যে যে স্পিরিট ছিল এটা ধরে রাখলে শেখ হাসিনার নেতৃত্বে আগামী নির্বাচনে বিজয় নিশ্চিত। সামনে নির্বাচন, আমরা বিজয়ের দিকে যাচ্ছি।

গতকাল ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের যৌথ সভায় তিনি এ কথা বলেন। ওবায়দুল কাদের বলেন, আপনারা সক্রিয়ভাবে মাঠে থাকার জন্য ধন্যবাদ। বিএনপি-জামায়াতের নৈরাজ্যের বিরুদ্ধে আওয়ামী লীগের পূর্ব ঘোষণা অনুযায়ী শান্তি ও উন্নয়ন সমাবেশ চলমান থাকবে। বিএনপির বেঁধে দেওয়া ২৮ ও ২৯ অক্টোবর গেল, আমরা কিন্তু আছি। আজ ৩০ অক্টোবরও (গতকাল) আমরা আছি। বিএনপি তো বলেছিল তারা এদিন নতুন সরকার গঠন করবে। আমরা শান্তি ও উন্নয়ন সমাবেশ করে টিকে আছি।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, মাহবুব-উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, মির্জা আজম এমপি, আফজাল হোসেন, সুজিত রায় নন্দী, সংস্কৃতিবিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবদুস সবুর, সাদেক খান এমপি, আগা খান মিন্টু এমপি, কামাল আহমেদ মজুমদার এমপি, হাবিব হাসান এমপি, কৃষক লীগ সভাপতি সমীর চন্দ, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মেজবাউল হোসেন সাচ্চু ও ঢাকা সিটি করপোরেশনের মেয়ররা।

 

 

সর্বশেষ খবর