সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা

কুপিয়ে হত্যা ব্যবসায়ীকে

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জের গজারিয়ায় ভবেরচর বাসস্ট্যান্ড-সংলগ্ন আবদুল্লাহপুর গ্রামে ভাড়া বাসা থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। নিহতের নাম রাহাফুল খান (২২)। তিনি ভবেরচর ইউনিয়নের চরপাথালিয়া গ্রামের জাহিদ হোসেনের ছেলে।

নিহতের বড় ভাই হৃদয় খান জানান, ‘রাহাফুল পেশায় ব্যবসায়ী। ভবেরচর বাসস্ট্যান্ড-সংলগ্ন বাউশিয়া বহুমুখী উন্নয়ন সমিতি মার্কেটের দ্বিতীয় তলায় নিউ নবাবপুর ইলেকট্রিক নামে তার একটি দোকান আছে। এতদিন সে চরপাথালিয়া গ্রাম থেকে দোকানে যাওয়া-আসা করলেও রাতে বাড়ি ফিরতে দেরি হয়। গত ১ নভেম্বর থেকে দোকানের কাছে আবদুল্লাহপুর গ্রামে ওয়াজেদ আলীর আধাপাকা বাড়িতে একটি রুম ভাড়া নিয়ে থাকত। গতকাল সকালে জানতে পারি দুই দিন ধরে রাহাফুল দোকানে আসে না। আমাদের পরিবারের সদস্যদের সঙ্গে শনিবার সকালে তার সর্বশেষ কথা হয়েছিল। এরপর থেকে তার মোবাইল বন্ধ। গতকাল সকালে তার দোকান বন্ধ দেখে দুপুর ১২টার দিকে তার বাসায় যাই। সেখানে গিয়ে রুম থেকে দুর্গন্ধ পাই। তবে দরজাটি বাইর থেকে তালা দেওয়া ছিল। বিষয়টি সন্দেহ হলে পুলিশকে জানাই। পরে পুলিশের উপস্থিতিতে তালা ভেঙে রুমে প্রবেশ করলে দেখা যায় সোফার ওপর পড়ে আছে রাহাফুল। তার মাথা, পেট, গলাসহ শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন। জিনিসপত্র ছড়িয়ে-ছিটিয়ে পড়ে আছে।’

নিহতের নানি মমতাজ বেগম বলেন, রাহাফুল যে রুমে ভাড়া থাকত তার আশপাশের রুমের ভাড়াটিয়ারা দরজায় তালা দিয়ে পালিয়েছে। রাহাফুলের রুমটিও বাইর থেকে তালাবদ্ধ ছিল। তাকে পরিকল্পিতভাবে হত্যা করে হত্যাকারীরা পালিয়ে গেছে। গজারিয়া থানার অফিসার ইনচার্জ মোল্লা সোহেব আলী বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে- শনিবার রাতের কোনো একসময় ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর