শিরোনাম
শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা
গৌরনদীতে যুবলীগের তিন নেতাকে কুপিয়ে জখম

যুব ও ছাত্রলীগের ১০ নেতা-কর্মী কারাগারে

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালের গৌরনদী পৌর যুবলীগের তিন নেতাকে কুপিয়ে জখম করার মামলায় পৌর যুব ও ছাত্রলীগের ১০ নেতা-কর্মীকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। উচ্চ আদালত থেকে আগাম জামিনের মেয়াদ শেষে আসামিরা বৃহস্পতিবার বরিশাল চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করলে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

কারাগারে            পাঠানো আসামিরা হলেন, গৌরনদী পৌর কাউন্সিলর ও পৌর যুবলীগের সদ্য বহিষ্কৃত সাধারণ সম্পাদক আল-আমিন হাওলাদার, পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক রাশেদ হাওলাদার, পৌর আওয়ামী লীগের সাবেক সদস্য ও চাঁদশী ইউপির সদস্য মিলন হাওলাদার, উপজেলা যুবলীগের সদস্য সাইমুন তালুকদার, পৌর ছাত্রলীগের কর্মী সজীব তালুকদার, পলাশ হাওলাদার, রনি শেখ, প্রিন্স শেখ, তায়েব হাওলাদার ও হেলাল তালুকদার। বরিশাল চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বেঞ্চ সহকারী ইলিয়াস বালী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গৌরনদী থানার জিআর ২০৭/২৩ নম্বর মামলার এজাহারভুক্ত ১০ আসামি গত ৩০ অক্টোবর উচ্চ আদালত থেকে ৪ সপ্তাহের আগাম জামিন নেন। উচ্চ আদালত আগামী ২৬ নভেম্বরের মধ্যে ওই আসামিদের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করার নির্দেশ দেন। মেয়াদ শেষের তিন দিন আগে গত বৃহস্পতিবার ওই ১০ আসামি আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গত ২৭ সেপ্টেম্বর গৌরনদী পৌরসভার আল্লাহর মসজিদ বাসস্ট্যান্ডে হামলা চালিয়ে পৌর যুবলীগের তিন নেতাকে কুপিয়ে গুরুতর জখম করার অভিযোগ ওঠে পৌর যুব ও ছাত্রলীগের বিরুদ্ধে। এ ঘটনায় ১০ নেতা-কর্মীর নাম উল্লেখসহ ২০ জনকে আসামি করে আহত যুবলীগের নেতা রায়হান ফকিরের স্ত্রী পপি আক্তার বাদি হয়ে ১ অক্টোবর বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা করেন। আদালতের বিচারক মামলাটি আমলে নিয়ে গৌরনদী থানার ওসিকে নথিভুক্ত করার নির্দেশ দেন।

সর্বশেষ খবর