শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪ ০০:০০ টা

ভোলায় কিশোর গ্যাংয়ের হামলায় যুবককে হত্যা

ভোলা প্রতিনিধি

ভোলার দৌলতখানে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ঝগড়ার জেরে ছোট ভাইয়ের ওপর প্রতিশোধ নিতে বড় ভাইকে পিটিয়ে হত্যা করেছে কিশোর গ্যাং। বৃহস্পতিবার সন্ধ্যায় রাব্বি (২২) নামের ওই যুবকের ওপর হামলার ঘটনা ঘটে। এরপর গতকাল ঢাকায় নেওয়ার পথে রাব্বির মৃত্যু হয়।

রাব্বি দৌলতখান পৌরসভার মো. জামাল মাঝির ছেলে। তিনি পেশায় জেলে। তার ছোট ভাইয়ের নাম রাজীব হোসেন। মূলত রাজীবের ওপর প্রতিশোধ নিতেই বড় ভাই রাব্বিকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

স্থানীয় এবং পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকালে উপজেলার পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডে মাহিদসহ বেশ কয়েকজন কিশোর ক্রিকেট খেলছিল। তার মধ্যে রাব্বির ছোট ভাই রাজীবও ছিল। এক পর্যায়ে খেলা নিয়ে রাজীব ও মাহিদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। সন্ধ্যায় রাজীবের বড় ভাই রাব্বিকে বাজারে পেয়ে মাহিদ গ্রুপ এলোপাতাড়ি মারধর করে। এক পর্যায়ে স্থানীয়রা রাব্বিকে উদ্ধার করে প্রথমে দৌলতখান হাসপাতালে এবং পরে ভোলা সদর হাসপাতালে ভর্তি করে। গতকাল উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে রাব্বির মৃত্যু হয়। দৌলতখান থানার ডিউটি অফিসার সহিদুল ইসলাম জানান, এ ঘটনায় সন্ধ্যা ৭টা পর্যন্ত কোনো মামলা হয়নি। ঘটনার সঙ্গে জড়িত সবাই কিশোর বলে তিনি শুনেছেন।

সর্বশেষ খবর