মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪ ০০:০০ টা

সরকার ভয়ে, দেশ বিপদে

নিজস্ব প্রতিবেদক

সরকার ভয়ে, দেশ বিপদে

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, আওয়ামী লীগ সরকার ডামি নির্বাচন করে এখন ভয়ে আছে। এ সরকারের কাছে দেশটা একটা স্বর্গরাজ্যে পরিণত হয়েছে। আসলে দেশটা এখন একটা বিপদের মধ্যে আছে। গতকাল রাজধানীর শাজাহানপুরে নিজ বাসায় এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। ৯ মার্চ নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে লিফলেট বিতরণ পূর্ব এক সংক্ষিপ্ত সমাবেশে দেওয়া তার বক্তব্য কয়েকটি পত্রিকা ভুলভাবে উপস্থাপন করেছে- সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন মির্জা আব্বাস। তিনি বলেন, গণতান্ত্রিক ও মৌলিক অধিকার প্রতিষ্ঠার জন্য বিএনপি ১৭ বছর ধরে আন্দোলন করে যাচ্ছে। বিষয়টা এমন না যে, কালকেই বিএনপিকে ক্ষমতায় যেতে হবে। এই আন্দোলন চলবে, থেমে থাকবে না।

আব্বাস বলেন, একজন মন্ত্রী বললেন ‘বড়ই দিয়ে ইফতার করেন’। কিন্তু সে মন্ত্রীর হয়তো অভিজ্ঞতাই নেই, খালি পেটে বড়ই খেলে একজন মানুষ মারা যেতে পারেন। খালি পেটে বড়ই খেলে কত বড় মারাত্মক সমস্যা হতে পারে!

বিদেশে চিকিৎসা নিতে যাবেন জানিয়ে বিএনপির এ নেতা বলেন, ইতোমধ্যে চিকিৎসার জন্য আমাদের অনেকে বাইরে (বিদেশ) গেছেন। আমার চিকিৎসা করা প্রয়োজন। আমি ও আমার পরিবার যাব। কিন্তু দুর্ভাগ্যক্রমে সরকারি প্রতিবন্ধকতার কারণে এই মুহূর্তে যেতে পারছি না।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর