শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪ ০০:০০ টা

দেশ সঠিক পথে চললে ব্যাংকে ডাকাতি কেন

নিজস্ব প্রতিবেদক

দেশ সঠিক পথে চললে ব্যাংকে ডাকাতি কেন

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান বলেছেন, বাংলাদেশ যদি সঠিক পথেই চলত তাহলে ব্যাংকে ডাকাতি হলো কেন? প্রকৃতপক্ষে সরকার শুধু দেশের রাজনীতি ধ্বংস করেনি, অর্থনীতিও ধ্বংস করেছে। তাই ব্যাংক ডাকাতিতে অবাক হওয়ার কিছু নেই। দেশ চালনায় সরকার সম্পূর্ণভাবে ব্যর্থ হয়েছে। গতকাল শান্তিনগরে বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেলের পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে যান তিনি। পরে সাংবাদিকদের উদ্দেশে এ কথা বলেন।

আবদুল মঈন খান বলেন, সরকার যদি বিএনপির ওপর জুলুম না করে থাকে তাহলে গত ১৫ বছরে বিরোধী দলের প্রায় অর্ধ কোটি নেতা-কর্মীর বিরুদ্ধে ১ লাখের ওপর মামলা দিল কেন? জুলুম না হলে সোহেলের নামে এত মামলা দেওয়া হলো কেন? ঈদ আসছে কিন্তু সোহেলের পরিবারের সদস্যদের মনে কোনো ঈদ নেই।

প্রসঙ্গত, ৩১ মার্চ রাজধানীর পল্টন থানার দুই ও নিউমার্কেট থানার এক মামলায় সাড়ে পাঁচ বছরের কারাদণ্ডপ্রাপ্ত বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেলের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। সেদিন ঢাকার পৃথক দুই মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তিনি আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. মইনুল ইসলাম ও মো. আক্তারুজ্জামানের আদালত তিন মামলায় জামিনের আবেদন নাকচ করে তাঁকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

 

সর্বশেষ খবর